Thursday, May 30, 2024
বাড়িরাজ্যগণ ধর্ষণের শিকার নাবালিকা

গণ ধর্ষণের শিকার নাবালিকা

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৫ এপ্রিল : বাংলা নববর্ষের প্রথম দিন গন ধর্ষণের শিকার এক নাবালিকা। ঘটনাটি ঘটে রবিবার রাধাপুর থানার অন্তর্গত খুমলুং এলাকায়। ঘটনার পর ধর্ষিতা তার নিকট আত্মীয়র বাড়িতে গিয়ে সম্পূর্ণ ঘটনার বিষয়ে জানায়। আত্মীয় বাড়ি থেকে  মেয়েটির মা বাবার সাথে যোগাযোগ করা হয়।

 তারপর নাবালিকাকে নিজ বাড়িতে নিয়ে যায় তার বাবা-মা। জানা যায় নাবালিকার বাড়ি কুলাই-র উত্তরনালী ছড়া এলাকায়। খুমলুং একাডেমির নবম শ্রেণীর ছাত্রী ছিল নাবালিকা। রবিবার ধর্ষিতা তার বান্ধবীর সাথে মেলাতে ঘুরতে যায়। সেখানে গিয়ে গন ধর্ষণের শিকার হয় সে। বর্তমানে ধর্ষিতা ধলাই জেলা হাসপাতালে চিকিৎসাধীন।

 আমবাসা মহিলা থানার ভারপ্রাপ্ত আধিকারিক জানান ১৪ বছরের নাবালিকাটি রাধাপুর থানা এলাকায় গন ধর্ষনের শিকার হয়েছে। ধর্ষিতার বয়ান অনুযায়ী চারজন যুবক তাকে ধর্ষন করেছে। তিনি আরও জানান ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। জানা যায় ধর্ষিতা রবিবার রাতে বান্ধবীদের সাথে মেলায় যাওয়ার পর চার যুবক জোর পূর্বক তাকে তুলে নিয়ে একটি নির্জন স্থানে নিয়ে যায়। সেখানে এক এক করে চার যুবক ধর্ষণ করে এই নাবালিকাকে। ধলাই জেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর ধর্ষিতাকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। এখন দেখার পুলিশ ঘটনার তদন্তক্রমে অভিযুক্তদের জালে তুলতে সক্ষম হয় কিনা।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য