Friday, May 31, 2024
বাড়িরাজ্যপ্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী সকলের আগে দলীয় বৈঠক মন্ত্রী ও শরিক দলের নেতৃত্বদের

প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী সকলের আগে দলীয় বৈঠক মন্ত্রী ও শরিক দলের নেতৃত্বদের

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৩ এপ্রিল : লোকসভা নির্বাচনকে সামনে রেখে আগামী ১৫ এবং ১৭ এপ্রিল রাজ্যে আসতে চলেছেন কেন্দ্রীয় গৃহমন্ত্রী অমিত শাহ এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এ নিয়ে ইতিমধ্যে বিজেপি এবং শরিক দল তিপরা মথা ও আই পি এফ টি দলের বৈঠক হয়। দুটি জনসমাবেশ কিভাবে জনজোয়ারের ভাসানো যায় সে বিষয়ে শনিবার মানিক্য এনক্লিভে রুদ্ধশ্বাস বৈঠক হয়।

 মন্ত্রী টিংকু রায় বলেন, আগামী ১৫ এপ্রিল কুমারঘাটে আসবেন কেন্দ্রীয় গৃহমন্ত্রী অমিত শাহ। সেই জনসমাবেশে উপস্থিত থাকবেন পূর্ব ত্রিপুরা আসনের বিজেপি মনোনীত প্রার্থী কৃতি সিং দেববর্মা সহ-শরিক দলের নেতৃত্ব। তাঁকে এদিন স্বাগত জানাতে গোটা ধোলাই জেলার মানুষ উৎসাহিত। অপরদিকে ১৭ এপ্রিল রাজ্যে আসতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

 দুজনের সফরের পর নির্বাচনের ফলাফলে ঐতিহাসিক জয় হবে মনোনীত দুই প্রার্থীর। তিনি আরো জানান কুমারঘাটে কেন্দ্রীয় গৃহমন্ত্রী সমাবেশে ৩৫ থেকে ৪০ হাজার লোকের জমায়েত হবে। মন্ত্রী আরও জানান ভোট প্রচারে বের হয়ে জনগণের কাছ থেকে ভালো সাড়া পাওয়া যাচ্ছে। তিনি অত্যন্ত আশাবাদী আসন্ন নির্বাচনে বিপুল ভোটে জয়যুক্ত হবেন মনোনীত প্রার্থী বিপ্লব কুমার দেব এবং কৃতি সিং দেববর্মা। আয়োজিত এ দিনের বৈঠকে এছাড়াও উপস্থিত ছিলেন তিপরা মথার সুপ্রিমো প্রদ্যোত কিশোর দেববর্মণ, প্রার্থী কৃতি সিং দেববর্মা, মন্ত্রী বিকাশ দেববর্মা, মন্ত্রী শুক্লাচরণ নোয়াতিয়া, তিপরা মথার সভাপতি বিজয় রাঙ্খল।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য