Friday, May 31, 2024
বাড়িরাজ্যরাজ্যের দুটি আসনেই বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে জয়যুক্ত হবেন বিজেপি প্রার্থীরা: মুখ্যমন্ত্রী

রাজ্যের দুটি আসনেই বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে জয়যুক্ত হবেন বিজেপি প্রার্থীরা: মুখ্যমন্ত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৮ এপ্রিল : মানুষ ভারতীয় জনতা পার্টির পাশে রয়েছে। দেশকে শক্তিশালী করার জন্য এবং দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য প্রধানমন্ত্রী হিসেবে তৃতীয় বারের মতো নরেন্দ্র মোদিকে দেখতে চায় মানুষ। প্রধানমন্ত্রী জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকল অংশের মানুষের সার্বিক কল্যাণে নিরন্তর কাজ করে যাচ্ছেন। তাই মানুষের আস্থা রয়েছে প্রধানমন্ত্রীর উপর। রাজ্যের পশ্চিম ও পূর্ব ত্রিপুরা উভয় আসনেই ভারতীয় জনতা পার্টির প্রার্থীরা বিপুল ভোটে জয়যুক্ত হবেন।

                    আসন্ন লোকসভা নির্বাচনকে সামনে রেখে সোমবার সিপাহীজলা জেলার চড়িলামে পশ্চিম ত্রিপুরা আসনে ভারতীয় জনতা পার্টি মনোনীত প্রার্থী বিপ্লব কুমার দেবের সমর্থনে আয়োজিত সুবিশাল রোড শোয়ে অংশ নিয়ে একথা বলেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা।

                        গুণে গুণে আর মাত্র কয়েকটা দিন। তারপরই অনুষ্ঠিত হতে যাচ্ছে দেশের গণতন্ত্রের সবচেয়ে বড় উৎসব। নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী আগামী ১৯ এপ্রিল পশ্চিম ত্রিপুরা ও আগামী ২৬ এপ্রিল পূর্ব ত্রিপুরা আসনে লোকসভা ভোট অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে এই দুটি আসনে মনোনয়নপত্র দাখিল করেছেন বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থীরা। সেই মোতাবেক নির্বাচনী প্রচারও চলছে জোরকদমে। যদিও অন্যান্য দলের চাইতে ধারেভারে সবদিকে এগিয়ে রয়েছেন শাসক ভারতীয় জনতা পার্টির প্রার্থীরা। প্রতিদিনই উৎসবের মেজাজে ভারতীয় জনতা পার্টির প্রার্থীদের পক্ষে প্রচারে অংশ নিচ্ছেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা সহ অন্যান্য তারকা প্রচারকগণ।

                    এই অবস্থায় সোমবার সকালে দলীয় প্রার্থীর সমর্থনে বিশালগড়ের চড়িলামে অনুষ্ঠিত হয় সুবিশাল রোড শো। জাতি জনজাতি সকল অংশের মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে ভারতীয় জনতা পার্টির প্রার্থীদের সমর্থনে এই রোড শো চড়িলাম বিধানসভা কেন্দ্র এলাকা পরিক্রমা করে। এই নির্বাচনী প্রচারে অংশ নিয়ে মুখ্যমন্ত্রী ডাঃ সাহা বলেন, এই নির্বাচনী কর্মসূচিতে প্রচুর সংখ্যায় মানুষের সক্রিয় অংশগ্রহণ ও জনগণের সমর্থন থেকেই ভারতীয় জনতা পার্টির প্রার্থীদের বিজয় নিশ্চিত করছে। ব্যাপক উৎসাহ উদ্দীপনার সাথে মানুষ নির্বাচনী প্রচার ও সমাবেশে যোগদান করছে। যা একটি খুবই ইতিবাচক দিক। মানুষের চেহারার অভিব্যক্তিই তার আভ্যন্তরীণ চিন্তাভাবনাকে প্রতিফলিত করে। মানুষ ভারতীয় জনতা পার্টির পাশে রয়েছে এবং নরেন্দ্র মোদিকে আবার ভারতের প্রধানমন্ত্রী হিসেবে চাইছেন সকলে। এতে প্রধানমন্ত্রীর প্রতি মানুষের আস্থা স্পষ্ট হয়েছে। আমি নিশ্চিত আসন্ন নির্বাচনে আমাদের দলের প্রার্থীরা উল্লেখযোগ্য ব্যবধানে জয়লাভ করবেন।

                  এই বিশাল পদযাত্রায় অংশগ্রহণ করেন প্রাক্তন উপ মুখ্যমন্ত্রী যীষ্ণু দেববর্মা, ভারতীয় জনতা পার্টির যুব নেতা ডেভিড দেববর্মা ও নবাদল বনিক সহ দলের অন্যান্য শীর্ষ নেতৃত্ব। এর পাশাপাশি এই কার্যক্রমে যোগদান করেন প্রচুর সংখ্যায় বিজেপি, আইপিএফটি ও তিপ্রা মথা তিন দলীয় জোটের নেতা কর্মী সমর্থকগন।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য