Sunday, September 8, 2024
বাড়িরাজ্যকংগ্রেসের কোন নীতি আদর্শ নেই, মানিক সরকার আদর্শচ্যুত হয়েছেন :  রাজীব

কংগ্রেসের কোন নীতি আদর্শ নেই, মানিক সরকার আদর্শচ্যুত হয়েছেন :  রাজীব

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৭ এপ্রিল : কংগ্রেস ও সিপিআইএম কার স্বার্থে অশুভ জোট হয়েছে তার প্রায়শ্চিত্ত করে জনগণের সামনে উত্থাপন করার জন্য দাবি করলেন প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য। রবিবার দুপুরে প্রদেশ বিজেপি কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলনের মধ্য দিয়ে তিনি কংগ্রেস এবং সিপিআইএমকে কামান দেগে বলেন, কংগ্রেসের কাছে দেশ বড় নয়, তাদের লক্ষ্য দেশ এবং মানুষকে বিভাজন করা। এমন নিতি নিয়ে তাদের দল পরিচালিত হয়।

যার কারণে বহু কংগ্রেস নেতাকে ভারতীয় জনতা পার্টিতে চলে আসতে হয়েছে। আরো বলেন কংগ্রেসের মধ্যে কর্মীদের মূল্যায়ন হয় না। নেতারা নিজের স্বার্থ উদ্ধার করতে চায়। ভারতীয় জনতা পার্টিতে এসে কামাতে না পেরে আবার কংগ্রেসে চলে গেছে। আসলে তাদের কোন গ্যারান্টি হয় না। এটাই তাদের চরিত্রের বহিঃপ্রকাশ। যার কারণে গত বিধানসভা নির্বাচনে তারা সিঙ্গেল ডিজিটে চলে এসেছে। শ্রী বর্মন এবং শ্রী সাহাকে কটাক্ষ করে এই কথা বললেন প্রদেশ বিজেপি সভাপতি।

তিনি চারবারের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা পলিটব্যুরোর সদস্য মানিক সরকারকে কটাক্ষ করে বলেন, দেশে নরেন্দ্র মোদী এমন পরিস্থিতি সৃষ্টি করেছে যে, প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা পলিটব্যুরোর সদস্য মানিক সরকার আদর্শচ্যুত হয়ে বলছেন কংগ্রেস প্রার্থী আশিস কুমার সাহাকে ভোট দেওয়ার জন্য। এর চাইতে বড় দুর্ভাগ্য আর কিছু হতে পারে না বলে জানান প্রদেশ বিজেপি সভাপতি। সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, ২০১৮ সালের পর একটিও রাজনৈতিক খুন হয়নি। কিন্তু কমিউনিস্টদের আমলে মন্ত্রী বিমল সিনহা, বিধায়ক পরিমল সাহা এবং বিধায়ক মধুসূদন সাহা খুন হয়েছিল। এবং তারা সকলের কমিউনিস্টদের ঘাতক বাহিনীর দ্বারাই নৃশংসভাবে খুন হয়েছিল। এমনকি ২০১৮ সালের আগে ১১ জন বিজেপি কর্মী খুন হয়েছে। বহু কার্যকর্তার উপর আক্রমণ নামিয়ে আনে। তাই তাদের প্রত্যাখ্যান করেছে রাজ্যবাসী বলে অভিমত ব্যক্ত করেন রাজীব ভট্টাচার্য। আয়োজিত সাংবাদিক সম্মেলনের এছাড়াও উপস্থিত ছিলেন মন্ত্রী প্রণজিৎ সিংহ রায়, প্রদেশ বিজেপি মুখপাত্র সুব্রত চক্রবর্তী সহ অন্যান্যরা।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য