Sunday, September 8, 2024
বাড়িরাজ্য২১০ কোটি টাকার নেশা সামগ্রী আটক

২১০ কোটি টাকার নেশা সামগ্রী আটক

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৫ এপ্রিল : পার্শ্ববর্তী রাজ্য থেকে পাচার করার সময় প্রায় ২১০ কোটি টাকার নেশা সামগ্রী আটক আসামের কাছার জেলা পুলিশের হাতে। জানা যায়, কাছার জেলার পুলিশ সুপারের নেতৃত্বে স্পেশাল টাস্ক ফোর্স বৃহস্পতিবার রাতে ২১ কেজি ব্রাউন সুগার উদ্ধার করে। উদ্ধারকৃত ব্রাউন সুগারের কালো বাজারি মূল্য আনুমানিক ২১০ কোটি টাকা।

 ঘটনার বিবরণে জানা যায় গোপন সংবাদের উপর ভিত্তি করে কাছার জেলার পুলিশ সুপারের নেতৃ‌ত্বে পু‌লি‌শের স্পেশাল টাস্ক ফোর্স বৃহস্পতিবার রাতে শিলচরের সড়‌কে উৎপে‌তে ব‌সে। এবং ২১ কেজি ব্রাউন সুগার সহ এক নেশা কারবারিকে আটক করতে সক্ষম হয় কাছার জেলার পুলিশ। এক সাক্ষাৎকার কাছার জেলার এক আধিকারিক জানান গোপন সংবাদের ভিত্তিতে কাছার জেলার পুলিশ জানতে পারে পার্শ্ববর্তী রাজ্য থে‌কে শিলচর হ‌য়ে বিপুল প‌রিমান ব্রাউন সুগার অন্য রাজ্যে পাচার করা হ‌বে।

এই সংবাদের উপর ভিত্তি করে পুলিশ উৎ পেতে বসে। যথারীতি পুলিশ একটি বিলাসবহুল গাড়ি আটক করে। সেই গাড়িতে তল্লাসি চালানোর পর বি‌ভিন্ন সাবা‌নের প্যাকেটে ২১ কেজি ব্রাউন সুগার উদ্ধার হয়। আটক করা হয়েছে এক নেশা কারবারিকে। আসাম পুলিশ এন.ডি.পি.এস ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য