Friday, May 31, 2024
বাড়িরাজ্যবিজেপি বিকাশের নাম দেশের সর্বনাশ করেছে : আশীষ

বিজেপি বিকাশের নাম দেশের সর্বনাশ করেছে : আশীষ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২ এপ্রিল : মঙ্গলবার সোনামুড়া মহকুমার মেলাঘরে ভোট প্রচারে এসে বিজেপি -র সমালোচনা করে ভোট চাইলেন পশ্চিম আসনের ইন্ডিয়া ব্লকের প্রার্থী আশীষ কুমার সাহা।পাশাপাশি তিপ্রা মথা দলের সমালোচনায় মুখরিত ছিলেন তিনি। এদিন আসন্ন লোকসভা নির্বাচনকে সামনে রেখে মঙ্গলবার মিছিল ও পথসভার মাধ্যমে ভোট প্রচার করে ইন্ডিয়া ব্লক।

সিপিএম পার্টি অফিসের সামনে থেকে মিছিলটি শহরের বিভিন্ন পথ ঘুরে শেষ হয় মোটর স্ট্যান্ড এলাকায়। সেখানে হয় পথসভা। পথসভায় বক্তব্য রাখতে গিয়ে পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের ইন্ডিয়া ব্লকের প্রার্থী আশীষ কুমার সাহা বলেন, এখন বিজেপির মুখে তেমন ভাবে আর “সবকা সাথ সবকা বিকাশের” স্লোগান শোনা যায় না। কারন তারা বিকাশের নাম দেশের সর্বনাশ করেছে। দেশের মানুষের সঙ্গে ধুকাদারি করেছে।

 এখন আগের স্লোগান পাল্টে বলছে “আবকে  বার ৪০০ পার।” কিন্তু দেশের মানুষ সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন। তারা স্লোগান দিচ্ছেন “আবকে  বার ৪২০ কে হার।” নাম না করে আশীষ কুমার সাহা বলেন জনজাতি জনগণকে বিভ্রান্ত করে ২০২৩ মথার সহায়তায় বিজেপি পুনরায় রাজ্যের ক্ষমতা দখল করেছে। এদিকে পাহাড়ে তথাকথিত রাজার  মুখুষ খসে পড়েছে। তিনি উপজাতিদের স্বার্থের কথা বলে নিজের , নিজের পরিবারের আর কিছু সংখ্যক লোকের স্বার্থসিদ্ধি করে চলছেন বলে জানান। ইন্ডিয়া ব্লকের এই ভোট প্রচার কর্মসূচিতে সিপিআইএমের পক্ষে উপস্থিত ছিলেন প্ৰাক্তন মন্ত্রী মানিক দে , ভানুলাল সাহা , বিধায়ক শ্যামল চক্রবর্তী প্রমুখ। কংগ্রেসের পক্ষে ছিলেন জেলা কংগ্রেস সভাপতি দীপক চক্রবর্তী, ধ্রুবললা চৌধুরী, মনির হোসেন প্রমুখ।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য