Sunday, September 8, 2024
বাড়িরাজ্যবাড়ির রাস্তা দখলকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত ৪

বাড়ির রাস্তা দখলকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত ৪

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৩০ মার্চ :  বাড়ির রাস্তা দখলকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ। ঘটনা মধুপুর থানার অন্তর্গত দক্ষিণ কৈয়াডেপা এলাকায়। এই ঘটনার আহত একই পরিবারের স্বামী-স্ত্রী সহ তাদের দুই ছেলে। ঘটনাকে কেন্দ্র করে অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের মধুপুর থানায়।

জানা যায়, মধুপুর থানার অন্তর্গত দক্ষিণ কৈয়াডেপা এলাকার বাসিন্দা আবুল কালাম মিয়া। আবুল কালাম মিয়ার বাড়ির পাশে একটি রাস্তা রয়েছে। এই রাস্তার সম্পূর্ণ জায়গা আবুল কালাম মিয়ার। তাদের কাছে জায়গার কাগজপত্রও রয়েছে। আবুল কালাম মিয়ার বাড়ির পিছনে বাড়ি নজু মিয়ার। আবুল কালাম মিয়ার বাবার জায়গার উপর দিয়ে বাড়িতে যেতে হয় নজু মিয়াকে। অভিযোগ বেশকিছুদিন ধরে নজু মিয়া আবুল কালামের জায়গার উপর থাকা রাস্তাকে নিজের বলে দাবি করে আসছে। এবং নজু মিয়া সেই রাস্তাকে নিজের দখলে নিয়ে যাওয়ার চেষ্টা চালিয়ে আসছে।

কিছুদিন পূর্বেও একবার আবুল কালাম মিয়ার স্ত্রী এবং পুত্রবধূ শেফালী আক্তারকে এই রাস্তা দখলকে কেন্দ্র করে বেধড়ক ভাবে মারধর করেছে নজু মিয়া ও তার সাঙ্গপাঙ্গরা। এরই মধ্যে শনিবার সকালে এই রাস্তা নিয়ে আবুল কালাম মিয়ার ছেলে মুর্শিদ আলমের সাথে বাকযুদ্ধে লিপ্ত হয় নজু মিয়া। তখন এগিয়ে যায় মুর্শিদ আলমের স্ত্রী শেফালী আক্তার। অভিযোগ নজু মিয়া ও তার সাথে থাকা আলমগীর মিয়া শেফালি আক্তারকে মারধর করে এবং শ্লীলতাহানির চেষ্টা করে। মুর্শিদ আলম, তার দুই ছেলে শরীফ হোসেন ও আরিফ হোসেনকেও মারধর করা হয় বলে অভিযোগ করেন শেফালি আক্তার। এই ঘটনার পর আবুল কালাম মিয়ার পরিবারের পক্ষ থেকে অভিযুক্ত নজু মিয়া ও আলমগীর মিয়ার বিরুদ্ধে মধুপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। এখন দেখার পুলিশ অভিযুক্তদের বিরুদ্ধে কি ব্যবস্থা গ্রহণ করে। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য বিরাজ করছে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য