Sunday, April 21, 2024
বাড়িরাজ্যটাকা চাওয়ায় চালককে জুতো পেটা করলেন মালিকের স্ত্রী

টাকা চাওয়ায় চালককে জুতো পেটা করলেন মালিকের স্ত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৮ মার্চ : বেআইনি কার্যকলাপে জড়িয়ে পড়ল এক মহিলা। মহিলা তার পরিবারের অপকাণ্ড ঢাকতে গাড়ি চালককে জুতো পেটা করলো বলে অভিযোগ। জানা যায় গত নয় মাস আগে গাড়ি চালককে একবার গাঁজা পাচার মামলায় জেলে ভরে সাধ মিটলো না অভিযুক্ত মহিলার। আবারো কলাকৌশল করে সেই বেআইনি কার্যকলাপ গাড়ি চালককে দিয়ে করাতে চেয়েছিল।

কিন্তু গাড়ি চালক এই ধরনের প্রস্তাবে রাজি না হয়ে সবটা গাড়ি স্ট্যান্ডের চালকদের সামনে নিয়ে আসতে চাইলে অভিযুক্ত মালিকের স্ত্রী জুতো পেটা করলেন গাড়ি চালককে। ঘটনা কুমারঘাটে। অভিযোগ কুমারঘাট থানাধীন বিএড কলেজ সংলগ্ন এলাকার স্থানীয় এক গাড়ি চালক বিগত নয় মাস পূর্বে কুমারঘাট  উত্তর পাবিয়াছড়া এলাকার বাসিন্দা অনুকূল দত্তের স্ত্রী পিংকি দত্তের কাছ থেকে AS 11 X 8076 একটি মারুতি ভ্যান মধ্যে শুকনো গাঁজা বহি:রাজ্যের পাচার করার চেষ্টা করেছিল।

কিন্তু গাড়ি চালক বিষ্ণু দাস কুচবিহার এলাকায় ধরা পড়ে। ৯ মাস জেল খেটে গাড়ি চালক বিষ্ণু দাস কুমারঘাট স্থিত বাড়িতে ফিরে তার পাওনা মজুরি দিতে মালিকের কাছে যান। মালিক টাকা না দেওয়ায় বলা হয় গাড়ি স্ট্যান্ডে উনার সাথে আসার জন্য। পরে অভিযুক্ত মালিককে স্ত্রী পিংকি দত্ত ঘটনাস্থলে এসে  টাকা না দিয়ে পায়ের জুতো খুলে মারতে থাকে চালক বিষ্ণু দাসকে। তখন আশপাশ এলাকার মানুষ জোড়া হয়ে ঘটনার পরিস্থিতির সামাল দিতে বাধ্য হয়। ঘটনাস্থলে কুমারঘাট পুলিশ দ্রুত পৌঁছে গাড়ি সহ  অভিযুক্তদের থানায় নিয়ে যায়। এখন দেখার বিষয় পুলিশ ঘটনার তদন্ত নেমে অভিযুক্ত মহিলার বিরুদ্ধে কি ব্যবস্থা গ্রহণ করে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য