Sunday, April 14, 2024
বাড়িরাজ্যমনোনয়ন পত্র জমা দিলেন বিপ্লব কুমার দেব

মনোনয়ন পত্র জমা দিলেন বিপ্লব কুমার দেব

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৭ মার্চ :  বিজেপি, আই.পি.এফ.টি এবং তিপরা মথার পতাকা একসাথে উড়তে দেখে অনেকের ভেতর কম্পন শুরু হয়েছে। বুধবার মনোনয়নপত্র দাখিল অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে ইন্ডিয়া জোটের নেতৃত্বদের কটাক্ষ করে এই কথা বললেন মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা।

এদিন রবীন্দ্র শতবার্ষিকী ভবনের সামনে থেকে কয়েক হাজার কর্মী সমর্থক নিয়ে পশ্চিম ত্রিপুরা আসনের মনোনীত বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেবের সমর্থনে এক মিছিল শুরু হয়। মিছিলটি শহরে বিভিন্ন পথ পরিক্রমা করে পশ্চিম জেলার জেলা শাসক তথা রিটানিং অফিসার ডঃ বিশাল কুমারের কাছে গিয়ে মনোনয়নপত্র জমা দেন। সঙ্গে ছিলেন মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা, প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্যী, তিপরা মথার সুপ্রিমো প্রদ্যোত কিশোর দেববর্মণ, হরিয়ানার মুখ্যমন্ত্রী নাইট সিং সাইনি, হরিয়ানার প্রাক্তন মুখ্যমন্ত্রী মনোহর লাল খট্টর।

 তারপর সভার আয়োজন করা হয়। এই সভায় মুখ্যমন্ত্রী বক্তব্য রেখে বলেন, বিজেপি, আই.পি.এফ.টি এবং তিপরা মথার পতাকা একসাথে উড়তে দেখে অনেকের ভেতর কম্পন শুরু হয়ে গেছে। জয় নিয়ে দল ১০০ শতাংশ নিশ্চিত। এবং এ জয় হবে নরেন্দ্র মোদির। আজ চারদিকে শুধু রামময় হয়ে আছে। প্রধানমন্ত্রী রাম রাজত্ব তৈরি করেছেন। এই দৃশ্য আজ লক্ষ্য করা যাচ্ছে। প্রধানমন্ত্রীর উপর সকলের আস্থা রয়েছে। প্রধানমন্ত্রী বলছেন উনার বার্তা বাড়ি বাড়ি নিয়ে যাওয়ার জন্য, এবং জনগণের আশীর্বাদ নেওয়ার জন্য। সেই লক্ষ্যমাত্রা নিয়ে পচার শুরু হয়েছে বলে জানান মুখ্যমন্ত্রী। এদিকে মঞ্চে ভাইয়ের হয়ে সমর্থন চাইলেন মথার সুপ্রিমো প্রদ্যোত কিশোর দেববর্মণ।

 তিনি বলেন আজকে বিপ্লব কুমার দেবকে সমর্থন করতে এই অনুষ্ঠানে যোগদান করেছেন তিনি। জনজাতিক প্রতি বিপ্লব কুমার দেবের মনে প্রেম ভালবাসা প্রত্যক্ষ করা গেছে। তাই পশ্চিম ত্রিপুরা আসন থেকে আমার ভাইয়ের জয় হবে। তিনি জনগণের উদ্দেশ্যে বলেন, ত্রিপুরার উন্নয়নের জন্য সকলে যাতে সঠিক দিশা অবলম্বন করে। মনোনয়ন পত্র জমা দেওয়া নিয়ে শাসক দলের কর্মী সমর্থকদের মধ্যে ছিল ব্যাপক উচ্ছ্বাস। সকাল থেকেই রাজ্যের দূরদূরান্ত থেকে ডেমো টেনে ছুটে এসেছে বিজেপি এবং বিজেপি -র শরিক দলের কর্মী সমর্থক। একটা বড় অংশ ছিল জনজাতি অংশের মানুষ।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য