Sunday, April 21, 2024
বাড়িরাজ্যপাগল কুকুরের আতঙ্কে রাস্তায় নামলো এলাকাবাসী

পাগল কুকুরের আতঙ্কে রাস্তায় নামলো এলাকাবাসী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৬ মার্চ : এক পাগল কুকুরের আতঙ্কে রাস্তায় নামলো গোটা এলাকাবাসী। এই কুকুরটির কামড়ে আহত হয়েছে চার বছরের এক শিশু। ঘটনা আমতলী থানার অন্তর্গত বল্লভপুর গ্রাম পঞ্চায়েতের ৫ নং ওয়ার্ডের শীতলতলী এলাকায়। জানা গেছে, আমতলী থানার অন্তর্গত বল্লভপুর গ্রাম পঞ্চায়েতের ৫ নং ওয়ার্ডের শীতলতলী এলাকায় বেশ কিছুদিন ধরে একটি কুকুর বসবাস করত।

আচমকা কুকুরটি মঙ্গলবার সকালে পাগল হয়ে এলাকায় ছোটাছুটি করতে থাকে। এরই মধ্যে এলাকার চার বছরের একটি শিশুকে মাটিতে ফেলে আক্রমণ করে। শিশুটি গুরুতরভাবে আহত হলে শিশুটির পরিবারের লোকজন লাঠি নিয়ে এগিয়ে আসলে পাগল কুকুরটি পালিয়ে যায়। পরে শিশুটির পরিবারের লোকজন শিশুটিকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যায়। স্থানীয়রা জানান, মঙ্গলবার সকাল থেকেই পাগল কুকুরটি এলাকার লোকজনদেরকে দেখলেই তাড়া করে বেড়াচ্ছে। যার ফলে স্থানীয় এলাকাবাসীরা এই পাগল কুকুরের ভয়ে আতঙ্কিত হয়ে প্রায় গৃহবন্দি।

এলাকার মানুষ রাস্তায় বের হলেই হাতে লাঠি নিয়ে বের হতে হচ্ছে। এই অবস্থায় পাগল কুকুরের আক্রমণ থেকে রক্ষা পেতে এলাকার কয়েকজন আমতলী থানার পুলিশের দারস্থ হয়েছে। কিন্তু পুলিশ জানিয়ে দেয় বিষয়টি পুলিশের দেখার বিষয় নয়। পরে স্থানীয় এলাকাবাসীরা প্রথমে বন দপ্তর এবং পরে ডুকলি আর ডি ব্লকের বিডিও -কে জানায়। কিন্তু বিডিও আশ্বাস দেন পাগল কুকুরটিকে ধরার জন্য শীঘ্রই প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করা হবে। কিন্তু বিকেল হয়ে গেলেও প্রশাসনের তরফ থেকে কোন ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়নি। যার ফলে স্থানীয় এলাকাবাসীরা আতঙ্কগ্রস্ত হয়ে পড়েছে পাগল কুকুরের আতঙ্কে। এলাকাবাসীর দাবি খুব শীঘ্রই পাগল কুকুরটিকে ধরে নিয়ে যাওয়া হয়।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য