Sunday, April 14, 2024
বাড়িরাজ্যপশ্চিম আসনে ইন্ডিয়া জোটের প্রার্থীর মনোনয়নপত্র জমা বুধবার, আসবেন কানাইয়া কুমার

পশ্চিম আসনে ইন্ডিয়া জোটের প্রার্থীর মনোনয়নপত্র জমা বুধবার, আসবেন কানাইয়া কুমার

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৬ মার্চ : বুধবার মনোনয়ন পত্র জমা দেবেন পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের ইন্ডিয়া জোটের প্রার্থী আশিস কুমার সাহা। রাজধানীর রবিন্দ্র শতবার্ষিকী ভবনের সামনে থেকে তিনি সুবিশাল মিছিল করে মনোনয়ন পত্র জমা দিতে যাবেন। সকাল সাড়ে ১০ টায় শুরু হবে এই মিছিল। মিছিলে উপস্থিত থাকবেন সর্ব ভারতীয় কংগ্রেস নেতৃত্ব তথা যুব আইকন কানাইয়া কুমার। মঙ্গলবার প্রদেশ কংগ্রেস ভবনে সাংবাদিক সম্মেলন করে এই সংবাদ জানান কংগ্রেস বিধায়ক সুদিপ রায় বর্মণ।

তিনি আরও জানান রবীন্দ্র ভবন প্রাঙ্গণ থেকে শুরু হওয়া মিছিল রাজধানীর অবলা চৌমুহনীতে গিয়ে শেষ হবে। সেখানে হবে সভা। সভায় প্রধান বক্তা হিসাবে উপস্থিত থাকবেন কানাইয়া কুমার। সাংবাদিক সম্মেলনের পর একটি প্রশ্ন বারবারই উঠতে শুরু করেছে, সেটা হল একই স্থান থেকে এদিন একই সময়ে ইন্ডিয়া জোট প্রার্থী তথা কংগ্রেসের প্রার্থী এবং ভারতীয় জনতা পার্টির প্রার্থীর মিছিল শুরু হওয়ার কথা। প্রশাসনের পক্ষ থেকে এখন কোন দলকে সেই জায়গা থেকে মিছিল করার অনুমতি দেয় সেটাই এখন দেখার বিষয়।

যদিও সুদীপ রায় বর্মন দাবি করেছেন কংগ্রেসের পক্ষ থেকে আগে দরখাস্ত জমা দেওয়া হয়েছে প্রশাসনের কাছে। কিন্তু প্রশাসনকে নিরাপত্তারও ব্যবস্থার কথা মাথায় রাখতে হবে। হয়তো কোন এক দলের জমায়েত স্থান পরিবর্তন করে দিতে হবে, নয়তো একই স্থানে জমায়েতের সময় পরিবর্তন করে দিতে হবে। সবকটি দলের কর্মীরাই এদিন ব্যাপক উচ্ছ্বাসে থাকবে। তবে নিরাপত্তা রক্ষার দায়িত্ব এবার প্রশাসনের ঘাড়ে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য