Sunday, April 14, 2024
বাড়িরাজ্যএস পি কাছে গেলেন টমটম চালকরা

এস পি কাছে গেলেন টমটম চালকরা

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২০ মার্চ : শতাধিক টমটম চালক জড়ো হয়ে বুধবার পশ্চিম জেলা ট্রাফিক সুপারের সাথে দেখা করতে গেলেন। দীর্ঘক্ষণ চলে তাদের বিক্ষোভ। তাদের অভিযোগ আগরতলা শহরে টমটম দাঁড় করিয়ে যাত্রী উঠানামা করতে দিচ্ছে না। পাশাপাশি স্ট্যান্ডের ভেতরেও চলছে ভারতীয় মজদুর সংঘের নাম ভাঙ্গিয়ে দাদাগিরি। অতিষ্ঠ হয়ে টমটম চালকরা তাদের সংগঠনের নেতা ইমাম হোসেনকে নিয়ে গেলেন ট্রাফিক এসপি মানিক দাসের সাথে দেখা করতে।

 তাদের দাবি শহরে যানজট মুক্তের নামে একাধিক রাস্তা দিয়ে চলাচল করতে দেওয়া হচ্ছে না। পাশাপাশি আগরতলা শহরের কোন রাস্তায় তাদের দাঁড় করিয়ে যাত্রী উঠানামা করতে দিচ্ছে না। সবচেয়ে বড় বিষয় হলো নাগেরজলা স্ট্যান্ডের ভেতরে প্রবেশ করলেও ভারতীয় মজদুর সংঘের নাম করে কিছু ব্যক্তি টমটম দাঁড় করাতে দিচ্ছে না। তাই এভাবে কদিন চলবে জানতে যায় এসপি -র কাছে।

এবং এসপি -কে বলা হয় যদি তাদের গাড়ি চালাতে না দেওয়া হয় তাহলে তাদের কাছ থেকে টমটমের চাবি রেখে বিকল্প কর্মসংস্থানের ব্যবস্থা করে দেওয়ার জন্য। নাহলে এভাবে তারা শহরে গাড়ি চালাতে পারছে না। পরিবার পরিচালনা করতে সমস্যায় পড়ছে তারা বলে জানান সংগঠনের নেতা ইমাম হোসেন। এই সমস্যা থেকে উত্তোরন হতে টমটম চালকরা এস পি -র কাছে গেলেন। দীর্ঘক্ষণ এসপির সাথে এই বিষয় নিয়ে আলোচনা হয়। এসপি আশ্বস্ত করেছেন বিষয়টি গুরুত্ব দিয়ে দেখা হবে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য