Sunday, September 8, 2024
বাড়িরাজ্য২০১৮ সালের মতো পৃষ্ঠা প্রমুখদের সক্রিয় হতে আহ্বান মুখ্যমন্ত্রীর

২০১৮ সালের মতো পৃষ্ঠা প্রমুখদের সক্রিয় হতে আহ্বান মুখ্যমন্ত্রীর

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৯ মার্চ : বিজেপি সরকার প্রতিষ্ঠার পূর্বে বিজেপির পৃষ্ঠা প্রমুখদের মধ্যে যে জোশ দেখে গিয়েছিল, তার থেকে অনেকটা কম জোশ দেখা যাচ্ছে বর্তমানে। তাই দলের পৃষ্ঠা প্রমুখদের মধ্যে জোশ ফিরিয়ে আনতে হবে। মঙ্গলবার তেলিয়ামুড়া টাউন হলে বিজেপি তেলিয়ামুড়া মন্ডলের উদ্যোগে আয়োজিত পৃষ্ঠা প্রমুখ সম্মেলনে এমনটা বলেন মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা। সম্মেলন বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা আরো বলেন, লোকসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষণা করা হয়েছে।

 ২৬ এপ্রিল অনুষ্ঠিত হবে পূর্ব ত্রিপুরা লোকসভা আসনের নির্বাচন। ১৯ এপ্রিল অনুষ্ঠিত হবে পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের নির্বাচন। এই নির্বাচনে সামনে রেখে অনেক আগে থেকে কাজ শুরু করে দিয়েছে প্রদেশ বিজেপি। বিজেপি কর্মীরা বছরের ৩৬৫ দিন কাজ করে থাকে। কেন্দ্রীয় কার্যকারিণী বৈঠকে প্রধানমন্ত্রী জানিয়ে দিয়েছেন এইবারের নির্বাচনে বিজেপির লক্ষ্যমাত্রা স্থির করা হয়েছে ৩৭০ টি আসনে জয় লাভ করা। জম্মু ও কাশ্মীর থেকে ৩৭০ ধারা বিলুপ্ত করে দেওয়া হয়েছে। এই ৩৭০ ধারাকে সম্মান জানাতে এইবার ৩৭০ টি আসনে জয় লাভের লখমাত্রা স্থির করেছে বিজেপি। পাশাপাশি প্রধানমন্ত্রী জানিয়েছেন এইবারের নির্বাচনে এনডিএ জোটকে ৪ শতাধিক আসনে জয়লাভ করতে হবে।

 মুখ্যমন্ত্রী এইদিন আরও জানান আগে ত্রিপুরা রাজ্যে বিজেপির ৪২ হাজার পৃষ্ঠা প্রমুখ ছিল। এইবার পৃষ্ঠা প্রমুখের সংখ্যা বৃদ্ধি পেয়ে প্রায় ৬৬ হাজার হয়েছে। সরকারে না থাকার সময় বিজেপির পৃষ্ঠা প্রমুখদের মধ্যে যে জোশ ছিল, তার তুলনায় সরকারে থাকার ফলে বিজেপির পৃষ্ঠা প্রমুখদের মধ্যে জোশ কিছুটা কম দেখা যাচ্ছে। বিজেপির পৃষ্ঠা প্রমুখদের মধ্যে আরও জোশ ফিরিয়ে আনতে হবে বলে জানান মুখ্যমন্ত্রী। আয়োজিত পৃষ্ঠা প্রমুখ সম্মেলনে এছাড়াও উপস্থিত ছিলেন আসাম ও ত্রিপুরার বিজেপির সংগঠন মহামন্ত্রী রবীন্দ্র রাজু, প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য, প্রদেশ বিজেপির সহ-সভাপতি সুবল ভৌমিক, প্রদেশ বিজেপির সাধারণ সম্পাদক অমিত রক্ষিত, তেলিয়ামুড়ার বিধায়িকা কল্যাণী সাহা রায় সহ অন্যান্যরা।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য