Sunday, April 21, 2024
বাড়িরাজ্যগাছের লগ, জেনারেটর সহ সমেইল উদ্ধার করলো বন দপ্তরের কর্মীরা

গাছের লগ, জেনারেটর সহ সমেইল উদ্ধার করলো বন দপ্তরের কর্মীরা

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৯ মার্চ : গাড়ি বুঝাই অবৈধ গাছের লগ, জেনারেটর সহ সমেইল উদ্ধার করলো বন দপ্তরের কর্মীরা। জেলা বনদপ্তরের আধিকারিক সমীর দেবের কাছ থেকে জানা যায়, মঙ্গলবার দুপুরে খবর পায় তালতলা এলাকায় বনদস্যরা অবৈধভাবে গাছের লগ চুরাই করেছেন। পাশাপাশি অবৈধভাবে বাজারে বিক্রি করবে।

 খবর পেয়ে জেলা বনদপ্তরের আধিকারিক সহ চড়িলাম বনদপ্তরের কর্মীরা ছুটে যায় তালতলা এলাকায়। তালতলা এলাকায় অভিযান চালানোর পথে ঘনিয়ামাড়া এলাকায় TR 01 Z 1636 নাম্বারের একটি গাড়ি করে বনদুস্যরা অবৈধ গাছের লগ পাচার বিষয় নজরে আসে। সেই সময় বনকর্মীদের দেখতে পেয়ে অবৈধ গাছের লগ বোঝাই গাড়ি ফেলে রেখে পালিয়ে যায়। পরবর্তী সময়ে জেলা বনদপ্তরের আধিকারিক সমীর দেব সহ বনকর্মীরা গাড়ি বুঝাই অবৈধ গাছের লগ সহ গাড়িটি আটক করে নিয়ে যায় বনদপ্তরে অফিসে।

 তারপর অভিযান চালায় তালতলা এলাকায়, সেখানে অভিযান চালানোর পূর্বেই বনদুস্যরা বন কর্মীদের আসার আগাম খবর পেয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরবর্তী সময়ে জেলা বনদপ্তরের আধিকারিক সহ বন কর্মীরা নাম্বারবিহীন একটি গাড়ি সহ জেনারেটর ও একটি স্ মেইল উদ্ধার করে। জানা যায় দীর্ঘদিন যাবত তালতলা এলাকায় বনদুস্যরা প্রতিনিয়ত অবৈধভাবে গাছের লগ চেরাই করে বাঁকা পথে বাজারে বিক্রি করছে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য