Sunday, September 8, 2024
বাড়িরাজ্যতিন কোটি টাকার নেশা সামগ্রী সহ এক লক্ষ ৩৪ হাজার টাকা উদ্ধার...

তিন কোটি টাকার নেশা সামগ্রী সহ এক লক্ষ ৩৪ হাজার টাকা উদ্ধার কুখ্যাত নেশা কারবারীর বাড়িতে থেকে

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৯ মার্চ : গোপন খবরের ভিত্তিতে সোনামুড়া থানার অন্তর্গত রবীন্দ্রনগরের ইদ্রিস মিয়ার বাড়ি থেকে প্রায় ৭০ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়। যার আনুমানিক কলো বাজারি মূল্য তিন কোটি টাকা এবং এক লক্ষ ৩৪   হাজার ভারতীয় টাকাও উদ্ধার হয়। বিএসএফ এবং সোনামুড়া থানার যৌথ উদ্যোগে সোমবার রাতে হয় এই অভিযান সঙ্গে আটক করা হয় পাচার কাজে ব্যবহৃত একটি দামি গাড়িও।

 পুলিশের এবং বিএসএফের আসার আচ পেয়ে বাড়ি থেকে পালিয়ে যায় পাচারকারী ইদ্রিস মিয়া। বিএসএফ এবং পুলিশের গোয়েন্দা বিভাগের কাছে দীর্ঘদিন ধরে খবর ছিল যে সোনামুড়ার রবীন্দ্রনগরের ইদ্রিস মিয়া বিভিন্ন নেশা সামগ্রী অন্য রাজ্য থেকে এখানে এনে তা পাচার করেন। এই ইদ্রিস মেয়ে হচ্ছেন বর্তমানে নেশা পাচারকারীদের গড ফাদার। তারই প্রমাণ মিলে রবীন্দ্রনগরেই তার পাঁচতলা বাড়ি দেখলে, সেটা সকলেই বোঝে যে এই টাকা কোথায় থেকে আসছে।

বিলাসবহুল গাড়ি বিশাল বাড়ি অর্থের লোভে বিভিন্ন অসামাজিক কাজ এবং নেশা জাতীয় দ্রব্যের পাচারের মূল কান্ডারী হয়ে উঠেছে এই ইদ্রিস মিয়া বলে অভিযোগ। সোমবার বিএসএফ এবং পুলিশের কাছে একটি গোপন সূত্রে খবর  আসে যে কুখ্যাত নেশা কারবারই ইদ্রিস মিয়ার বাড়িতে বিপুল পরিমাণের নেশা সামগ্রী মজুদ রয়েছে তাই পুলিশ এবং বিএসএফ দেরি না করে রবীন্দ্রনগর অস্থিত তার বাড়িতে অভিযান চালিয়ে তার ঘর থেকে ৭০ হাজার ইয়াবা ট্যাবলেট এবং ১ লক্ষ ৩৪ হাজার টাকা উদ্ধার করতে সক্ষম হয়। অভিযুক্তের বিরুদ্ধে এন.ডি.পি.এস ধারা অনুযায়ী মামলা গ্রহণ করা হয়েছে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য