Tuesday, April 16, 2024
বাড়িরাজ্যস্ত্রীর অশ্লীল কার্যকলাপের প্রতিবাদ করায় শশুর বাড়ির লোকজনদের হাতে আক্রান্ত ঘর জামাই

স্ত্রীর অশ্লীল কার্যকলাপের প্রতিবাদ করায় শশুর বাড়ির লোকজনদের হাতে আক্রান্ত ঘর জামাই

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৪ মার্চ : স্ত্রীর সাথে পর পুরুষের অশ্লীল অবস্থায় দেখে প্রতিবাদ করায় রক্তাক্ত স্বামী মান্নান মিয়া। জানা যায়, বিলোনীয়া থানার অন্তর্গত আমজাদ নগরের মন্নান মিয়া এক বৎসর পূর্বে পি আর বাড়ী থানার অন্তর্গত সমর নগরের এক মেয়ের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। বিয়ের কিছুদিন পর থেকেই মান্নান তার শশুর বাড়ী সমর নগরে স্ত্রী সাথে থাকে। পেশায় দিন মজুর মান্নান বুধবার কাজ শেষে বাড়ী ফিরে দেখেন তার স্ত্রী অন্য এক ব্যাক্তির সাথে ঘনিষ্ট ও আপত্তিকর অবস্থায় রয়েছে। ঘটনাটি দেখার পরই মান্নান বিষয়টি নিয়ে প্রতিবাদ করে।

পাশাপাশি এর আগেও দু-তিনবার মন্নানের স্ত্রীকে অন্য পর পুরুষের সাথে সম্পর্ক থাকা কারণে তার শ্বশুরবাড়ির লোকজনকে জানায়। কিন্তু কাজের কাজ কিছু হয়নি। একই অবস্থা বুধবারেও দেখার পর সে প্রতিবাদ করে। প্রতিবাদ করায় মন্নানের শ্বশুড় বাড়ীর আত্মিয় পরিজন মিলে মন্নানের উপর প্রাণঘাতি আক্রমন করে, তাকে রক্তাক্ত করে বলে অভিযোগ। কিছু মানু্ষ ঘটনা টের পেয়ে এগিয়ে আসে এবং আহত অবস্থায় মন্নানকে প্রথমে বর পাথরী প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়।

 সেখান থেকে বিলোনীয়া হাসপাতালে পাঠিয়ে দেয় চিকিৎসক। বিলোনিয়া হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মন্নানের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় তৎক্ষনাৎ তাকে দক্ষিন জেলা হাসপাতাল শান্তির বাজারে রেফার করা হয়। অভিযোগ দেলো মিয়া, আলিয়ার শপ, সুমন মিয়া মিলে মন্নানকে প্রাণে মারার চেষ্টা করেছে। এদিকে মন্নানের পরিবারের পক্ষ থেকে বৃহস্পতিবার সকালে থানায় মামলা দায়ের করা হয় অভিযুক্তদের বিরুদ্ধে। পুলিশ ঘটনা তদন্ত শুরু করেছে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য