Sunday, September 8, 2024
বাড়িরাজ্যসমাজের অন্তিম ব্যক্তির উন্নয়ন না হলে দেশের উন্নয়ন হবে না : মুখ্যমন্ত্রী

সমাজের অন্তিম ব্যক্তির উন্নয়ন না হলে দেশের উন্নয়ন হবে না : মুখ্যমন্ত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১১ ফেব্রুয়ারি : ১১ ফেব্রুয়ারি পণ্ডিত দীনদয়াল উপাধ্যায়ের সমাপন দিবস। রবিবার রাজ্য জুড়ে যথাযোগ্য মর্যাদার সহিত পালন করা হয় পণ্ডিত দীনদয়াল উপাধ্যায়ের সমাপন দিবস। প্রদেশ বিজেপি কার্যালয়ে এক অনুষ্ঠানের মধ্যদিয়ে পন্ডিত দীনদয়াল উপাধ্যায়ের সমাপন দিবসটি যথাযোগ্য মর্যাদার সহিত পালন করা হয়। উপস্থিত ছিলেন প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য, মন্ত্রী টিঙ্কু রায়, প্রদেশ বিজেপির সহসভাপতি ভগবান চন্দ্র দাস সহ অন্যান্য নেতৃত্বরা।

 উপস্থিত সকলে এইদিন পন্ডিত দীনদয়াল উপাধ্যায়ের পতিকৃতিতে ফুল দিয়ে ওনার প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। পরে সেখানে আলোচনা করতে গিয়ে প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য বলেন সমাজের অন্তিম ব্যক্তির দুঃখ দুর্দশা দূর করার জন্য বর্তমান সরকার কাজ করছে। রাজ্য সরকারের বিভিন্ন প্রকল্প গুলি পর্যবেক্ষণ করলে বুঝা যাবে একাত্ম মানববাদের দর্শনের উপর ভিত্তি করে বর্তমান রাজ্য সরকার চলছে।

 এদিকে পণ্ডিত দীনদয়াল উপাধ্যায়ের সমাপন দিবসটি মুখ্যমন্ত্রী বিধানসভা কেন্দ্রের বড়দোয়ালি মণ্ডল অফিসেও যথাযোগ্য মর্যাদার সহিত পালন করা হয়। উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা, আগরতলা পুর নিগমের মেয়র দীপক মজুমদার সহ অন্যান্যরা। উপস্থিত সকলে পণ্ডিত দীনদয়াল উপাধ্যায়ের পতিকৃতিতে ফুল দিয়ে ওনার প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা জানান একাত্ম মানববাদের স্রষ্টা ছিলেন পণ্ডিত দীনদয়াল উপাধ্যায়। বিজেপি দলের মার্গ দর্শন দিয়েছেন তিনি। স্বাধীনতার পর দেশ কোন পথে এগিয়ে যাবে তার পথ দেখিয়েছিলেন তিনি। একাত্ম মানববাদের উপর ভিত্তি করে দেশের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। সমাজের অন্তিম ব্যক্তির উন্নয়ন না হলে দেশের উন্নয়ন হবে না। সেই দিশায় দেশের প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন। একই দিশায় রাজ্য সরকারও কাজ করে যাচ্ছে। সমাজে একে অপরের পরিপূরক।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য