Sunday, September 8, 2024
বাড়িরাজ্যকেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী এবং সর্বভারতীয় বিজেপি -র রাষ্ট্রীয় সভাপতি সঙ্গে মুখ্যমন্ত্রীর বৈঠক

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী এবং সর্বভারতীয় বিজেপি -র রাষ্ট্রীয় সভাপতি সঙ্গে মুখ্যমন্ত্রীর বৈঠক

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৫ ফেব্রুয়ারি : লোকসভা নির্বাচন আসন্ন। সব ধরনের প্রস্তুতি সেরে মাঠে নামতে প্রস্তুতি নিচ্ছে শাসক দল বিজেপি। এর আগে দিল্লি গিয়ে বৈঠক করলেন মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা। মুখ্যমন্ত্রী বৈঠক করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং সর্বভারতীয় বিজেপি -র রাষ্ট্রীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে। মুখ্যমন্ত্রী পুষ্পস্তবক দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন বিজেপি -র সর্বভারতীয় সভাপতি এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে।আলোচনায় গুরুত্ব পায় রাজ্যের উন্নয়নের বিভিন্ন দিক।

বিশেষ করে কেন্দ্রীয় প্রকল্পগুলি রাজ্যে সঠিকভাবে বাস্তবায়ন হচ্ছে কিনা এবং সরকারি উন্নয়নমূলক কাজের অগ্রসর হচ্ছে কিনা সে বিষয়ে অবগত হন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। পাশাপাশি রাজ্যের আইনশৃঙ্খলা বর্তমানে কি পরিস্থিতিতে রয়েছে সে বিষয়ে খোঁজখবর নেন বলে দলীয় সূত্রে খবর। বিশেষ করে আইনশৃঙ্খলা প্রতিষ্ঠিত করার ক্ষেত্রে যে প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল তা সঠিকভাবে বাস্তবায়ন হচ্ছে কিনা তার খোঁজখবর নেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। লোকসভা নির্বাচনের আগে দলের সংগঠন কতটা মজবুত রয়েছে সে বিষয়ে অবগত হয়েছেন বিজেপি -র রাষ্ট্রীয় সভাপতি। কারণ ত্রিপুরা দুটি আসনে ভারতীয় জনতা পার্টির জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

কিভাবে মানুষের মনের আস্হা ধরে রাখা যায় তার জন্য ম্যারাথন বৈঠক হয় বলে জানা যায়। এদিন তাঁদের কাছে মুখ্যমন্ত্রী তুলে ধরেছেন রাজ্যে কতটা সুশাসন ২.০ এবং বিকশিত ভারত সংকল্প যাত্রা মানুষের কাছে সুবিধা নিয়ে পৌঁছেছে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য