Wednesday, February 28, 2024
বাড়িরাজ্য২৮৭ জন ভোটার বিরোধী শিবির ত্যাগ করে যোগদান করল বিজেপি দলে

২৮৭ জন ভোটার বিরোধী শিবির ত্যাগ করে যোগদান করল বিজেপি দলে

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৪ ফেব্রুয়ারি : রবিবার ৯ বনমালিপুর বিধানসভা এলাকায় বিরোধী ভোট ব্যাঙ্কে বড়সড় ধবস নামালো শাসক দল বিজেপি। এইদিন বনমালীপুর বিধানসভা কেন্দ্রের রামঠাকুর সংঘ এলাকায় বিজেপির উদ্যোগে হয় এক যোগদান সভা।

যোগদান সভায় প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য ও মন্ত্রী রতন লাল নাথ। এইদিনের যোগদান সভায় বক্তব্য রাখতে গিয়ে প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য বলেন রাজ্যে বিজেপি সরকার প্রতিষ্ঠার পর সামাজিক ভাতা ২ হাজার টাকা করা হয়েছে। তার জন্য কাউকে কোন আন্দোলন করতে হয় নি। নতুন করে আরও ৩০ হাজার নতুন ভাতার অনুমোদন দিয়ে দিয়েছে রাজ্য সরকার। তার জন্যও কাউকে আন্দোলন করতে হয়নি। বিজেপি কথায় বিশ্বাস করে না। বিজেপি কাজে বিশ্বাস করে না।

পূর্বতন সরকারের সময় তৎকালীন শাসক দলের নেতাদের পরিবারের লোকজনদের নামে সামাজিক ভাতা প্রদান করা হতো। এখন তা হয় না। আগে ত্রিপুরা রাজ্যের বিভিন্ন ক্লাব গুলির মধ্যে অস্ত্রের ঝলকানির প্রতিযোগিতা হত। বর্তমানে তা হয় না। বর্তমানে ক্লাব গুলির মধ্যে প্রতিযোগিতা হয় সামাজিক কর্মসূচির। এইদিনের যোগদান সভায় ৮৫ পরিবারের ২৮৭ জন ভোটার বিরোধী শিবির ত্যাগ করে বিজেপি দলে যোগদান করে। নবাগতদের হাতে দলীয় পতাকা তুলে দিয়ে বিজেপি দলে বরণ করে নেন প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য, মন্ত্রী রতন লাল নাথ সহ উপস্থিত অন্যান্য নেতৃত্বরা। যোগদান সভায় এইদিন এলাকার বিজেপি কর্মী সমর্থকদের উপস্থিতি ছিল লক্ষ্যনীয়।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য