Tuesday, February 27, 2024
বাড়িরাজ্যআই.পি.এস এবং টি.পি.এস স্তরে রদবদল

আই.পি.এস এবং টি.পি.এস স্তরে রদবদল

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৪ ফেব্রুয়ারি : আমতলীতে দায়িত্ব পেয়ে এক থেকে দেড় মাসের মধ্যেই বদলি হলেন এস.ডি.পি.ও প্রসূন কান্তি ত্রিপুরা। সম্প্রতি এস.ডি.পি.ও প্রসূন কান্তি ত্রিপুরা বিরুদ্ধে অভিযোগ উঠেছিল। সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছিল তিনি জগৎপুর এলাকায় নিজের ছেলেমেয়েকে রক্ষা করতে দুর্বৃত্তপনার ভূমিকা নিয়েছিলেন বলে অভিযোগ উঠে।

 চাকরি থেকে বরখাস্তের দাবিতে ওনার বিরুদ্ধে জেলা পুলিশ সুপারের কাছে ডেপুরেশন প্রদান করেছিল এলাকাবাসী। এবার প্রসূন কান্তি ত্রিপুরাকে আমতলী মহকুমা পুলিশ আধিকারিকের পদ থেকে সরিয়ে টিএসআর ১৩ নম্বর বাহিনীতে পাঠানো হয়েছে। রবিবার সকালে পুলিশ সদর দপ্তরের এক নির্দেশে ৬ জন এসডিপিও বদলি হয়েছেন। রাজ্য সরকারের অবর সচিব এইচ রহমানের স্বাক্ষরিত বিবৃতিতে জানানো হয় টিপিএস গ্রেট ওয়ান গ্রেট টু স্তরে ১৭ জন পুলিশ আধিকারিক বদলি হয়েছেন। এর মধ্যে তালিকায় রয়েছেন সদর এসডিপিও দেবপ্রসাদ রায়ও। সদর এসডিপিও দেবপ্রসাদ রায় এবং এনসিসি এসডিপিও পারমিতা পান্ডেকে গোয়েন্দা শাখার ডিএসপি করা হয়েছে।

অপরদিকে সদরের এসডিপিও করা হয়েছে সাব্রুমের এসডিপিও দুলাল দত্তকে। এবং এনসিসির এসডিপিও করা হয়েছে ডিএসপি সুব্রত বর্মনকে। ডিএসপি কমল কৃষ্ণ কলইকে জিরানিয়ার এসডিপিও করা হয়েছে। কমল বিকাশ মজুমদারকে মোহনপুরের এসডিপিও করা হয়েছে। আমতলির এসডিপিও করা হয়েছে শংকর চন্দ্র দাসকে। অন্যদিকে মোহনপুরের এসডিপিও বিজয় সেনকে উত্তর জেলার দায়িত্ব দেওয়া হয়েছে। বিবৃতিতে জানানো হয়েছে টিপিএস কিশান কুমারকে এসপি এমপিএফ করা হয়েছে। টিপিএস প্রসেনজিৎ ঘোষকে রামারাও ট্রেনিং ইনস্টিটিউটের সিও করা হয়েছে। টি পি এস রাজীব সেনগুপ্তকে ১৫ নম্বর টিএসআর বাহিনীর কমান্ডেন্ট করা হয়েছে। টিপিএস রাজীব সূত্রধরকে সিপাহীজলা জেলার অতিরিক্ত পুলিশ সুপার করা হয়েছে। প্রবীর পালকে খোয়াইর অতিরিক্ত পুলিশ সুপার করা হয়েছে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য