Sunday, September 8, 2024
বাড়িরাজ্যআগে কেন্দ্রে এবং রাজ্যে আগে মানুষ দুর্নীতির সরকার দেখেছে : মুখ্যমন্ত্রী

আগে কেন্দ্রে এবং রাজ্যে আগে মানুষ দুর্নীতির সরকার দেখেছে : মুখ্যমন্ত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৮ জানুয়ারি : মহিলা স্ব-শক্তিকরনের উপর গুরুত্ব দিয়েছেন দেশের প্রধানমন্ত্রী। ক্রীড়া ক্ষেত্রে ইতিমধ্যে মহিলারা যথেষ্ট সাফল্য পেয়েছে। প্রধানমন্ত্রী সর্বদা সবদিকে নজর রেখে কাজ করেন। সম্প্রতি রাজ্যের দুইজন পদ্মশ্রী পুরুস্কারে ভূষিত হয়েছেন। মহিলাদের স্ব-সহায়ক দলের বিষয়ে মন কি বাত অনুষ্ঠানে তুলে ধরেছেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, ৭৫ তম স্বাধীনতা দিবসের শোভাযাত্রায় মেয়েদের অংশীদারি নারী শক্তির পরিচয় দিয়েছে। সভা, সমাবেশে এখন পুরুষদের থেকে বেশি মহিলাদের সংখ্যা হয়।

এতে করে বুঝা যায় সমাজ সত্যিকার অর্থেই এগিয়ে যাচ্ছে। এবং দেশ এগিয়ে যাচ্ছে। ২২ জানুয়ারি রাম মন্দিরে প্রতিষ্ঠার মধ্য দিয়ে গোটা দেশবাসী যেন এক সুতায় বেঁধেছে। জানুয়ারি মাসের শেষ রবিবার উপলক্ষ্যে এইদিন রামনগর বিধানসভা কেন্দ্রের রণজিৎ নগরে প্রধানমন্ত্রীর ১০৯ তম মন কি বাত অনুষ্ঠান শুনে এ কথা বলেন মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা। সাথে ছিলেন আগরতলা পুর নিগমের মেয়র দীপক মজুমদার, কর্পোরেটর স্নিগ্ধা দাস দেব সহ অন্যান্যরা। প্রধানমন্ত্রীর মন কি বাত অনুষ্ঠান শোনার পর সেখানে বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা আরো বলেন, প্রধানমন্ত্রী এইদিন দেশের সার্বিক উন্নয়নের বিষয়ে তুলে ধরেছেন।

প্রধানমন্ত্রী পরীক্ষা পে চর্চা অনুষ্ঠান শুরু করেছেন। চাপ মুক্ত হয়ে ছাত্র-ছাত্রীরা যেন পরীক্ষায় বসতে পারে তার জন্য এই অনুষ্ঠান শুরু করেছেন। কেন্দ্রে এবং রাজ্যে আগে মানুষ দুর্নীতির সরকার দেখেছে। ২০১৪ সালে নরেন্দ্র মোদী প্রধানমন্ত্রী হওয়ার পর রাজনীতির পরিভাষা পাল্টে দিয়েছেন। রক্তদানের বিষয়ে রাজ্যের মানুষ অবগত রয়েছে। কিন্তু প্রধানমন্ত্রী এইদিন অঙ্গ দানের বিষয়ে তুলে ধরেছেন। যুব সমাজ আগামিদিনে দেশের ভবিষ্যৎ। দেশ আগামিদিন কোন পথে এগিয়ে যাবে তা ঠিক করবে যুব সমাজ। এই বিষয়ে প্রধানমন্ত্রী এইদিনের মন কি বাত অনুষ্ঠানে তুলে ধরেছেন বলে জানান মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা। এইদিন মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহার সাথে এলাকার বহু মানুষ প্রধানমন্ত্রীর মন কি বাত অনুষ্ঠান শুনেন।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য