Sunday, September 8, 2024
বাড়িরাজ্যআগামী দিন দেশ কি ভাবে এগিয়ে যাবে তা নির্ভর করবে নতুন ভোটারদের...

আগামী দিন দেশ কি ভাবে এগিয়ে যাবে তা নির্ভর করবে নতুন ভোটারদের উপর : মু্খ্যমন্ত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৫ জানুয়ারি : ২৫ জানুয়ারি জাতীয় ভোটার দিবস উপলক্ষ্যে ভারতীয় জনতা যুব মোর্চার উদ্যোগে দেশব্যাপী বৃহস্পতিবার নতুন ভোটারদের নিয়ে সম্মেলনের আয়োজন করা হয়। তারই অঙ্গ হিসাবের রাজ্যের ৬০ টি বিধানসভা এলাকায় প্রদেশ যুব মোর্চার উদ্যোগে নবিন ভোটারদের নিয়ে সম্মেলনের আয়োজন করা হয়।

বড়দোওয়ালী বিধানসভা কেন্দ্রে সখীচরণ স্কুলে হয় নতুন ভোটারদের নিয়ে সম্মেলন। সেখানে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা, আগরতলা পুর নিগমের মেয়র দীপক মজুমদার, বিজেপি সদর জেলা শহরাঞ্চল কমিটির সভাপতি অসীম ভট্টাচার্য, কর্পোরেটর রত্না দত্ত সহ অন্যান্যরা। সম্মেলনে মুখ্যমন্ত্রী সহ অন্যান্য অতিথি ও নবিন ভোটাররা প্রধানমন্ত্রীর ভাষণ ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুনেন। তারপর নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা বলেন নতুন ভোটারদের ভোট দানের অধিকারের বিষয়ে এইদিন অবগত করা হবে। আগামিদিন দেশ কি ভাবে এগিয়ে যাবে তা নির্ভর করবে নতুন ভোটারদের উপর।

৯ বনমালীপুর বিধানসভা কেন্দ্রের অন্তর্গত শিবনগর মর্ডান ক্লাবে অনুষ্ঠিত হয় নবিন ভোটারদের নিয়ে সম্মেলন। সেখানে উপস্থিত ছিলেন প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য, প্রদেশ বিজেপির মুখপাত্র নবেন্দু ভট্টাচার্য সহ অন্যান্যরা। সম্মেলনে প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য নবিন ভোটারদের হাতে ফুল তুলে দিয়ে তাদেরকে শুভেচ্ছা জানান। এবং নবিন ভোটারদের সাথে মতবিনিময় করেন। পরে প্রদেশ বিজেপি সভাপতি জানান দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও বিজেপির সর্ব ভারতীয় সভাপতি যুব মোর্চার নেতৃত্বদের বলেছিলেন জাতীয় ভোটার দিবস উপলক্ষ্যে ওনারা নবিন ভোটারদের সাথে মত বিনিময় করবেন। সেই মোতাবেক প্রতিটি বিধানসভা এলাকায় নতুন ভোটারদের নিয়ে সম্মেলনের আয়োজন করা হয়েছে। কেন্দ্রীয় নেতৃত্বের আহবানে রাজ্যের ৬০ বিধানসভা এলাকায় এইদিন নবিন ভোটারদের নিয়ে এই সম্মেলনের আয়োজন করা হয়। আয়োজিত সম্মেলনে নতুন ভোটারদের উপস্থিতি ছিল লক্ষ্যনীয়।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য