Tuesday, February 27, 2024
বাড়িবিনোদনমা কে হারালেন আরিফিন

মা কে হারালেন আরিফিন

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২৫ জানুয়ারি : স্বজনবিয়োগের যন্ত্রণায় কাতর বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ। বুধবার রাতে অভিনেতার মা প্রয়াত হয়েছেন। বৃহস্পতিবার ফেসবুকে একটি পোস্ট করে দুঃসংবাদটি প্রকাশ্যে আনেন আরিফিন।


ফেসবুকে মায়ের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেছেন আরিফিন। সঙ্গে লিখেছেন, ‘‘আমার মা আল্লাহ-র কাছে চলে গেছেন।’’ আরিফিনের মা খাইরুন নাহার দীর্ঘ দিন ধরেই বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন। আরিফিন লেখেন, ‘‘২১ জানুয়ারি দুপুরে মা হঠাৎ করে অসুস্থ হয়ে পড়ে। এর পর থেকে হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে মা জীবনের শেষ যুদ্ধটা করেছে। মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে সেটা শেষ হয়েছে ২৪ জানুয়ারি রাত ১১টা ৫৫ মিনিটে।’’ খবর পাওয়ার পরেই অনুরাগীরা সমাজমাধ্যমে অভিনেতার পাশে থাকার বার্তা দিয়েছেন। সমাজমাধ্যমে অভিনেতার উদ্দেশে বিশেষ শোকবার্তা দিয়েছেন অভিনেতা চঞ্চল চৌধুরী।


বাংলাদেশের সংবাদমাধ্যম সূত্রে খবর বিগত কয়েক বছর ধরেই আরিফিনের মা অসুস্থ। আরিফিন অভিনীত ‘ধ্যাততেরিকি’ এবং ‘মিশন এক্সট্রিম’ ছবির প্রচারে মায়ের অসুস্থতার কারণেই সম্পূর্ণ সময় দিতে পারেননি অভিনেতা। গত বছর ফেব্রুয়ারি মাসে নিজের জন্মদিনে মায়ের সঙ্গে হাসপাতালেই ছিলেন আরিফিন।


বিগত কয়েক মাসে আরিফিনের উপর দিয়েও বহু ঝড় বয়ে গিয়েছে। গত বছর অক্টোবর মাসে মুক্তি পায় আরিফিন অভিনীত ছবি ‘মুজিব: একটি জাতির রূপকার’। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এই বায়োপিকে নামভূমিকায় অভিনয় করে প্রশংসিত হন আরিফিন। এ দিকে ছবির মুক্তির পরের সপ্তাহেই পলিপাসের সমস্যার জন্য অভিনেতাকে দ্রুত অস্ত্রোপচার করাতে হয়।

গত বছর কলকাতায় অরিন্দম শীল পরিচালিত ‘উনিশে এপ্রিল’ ওয়েব সিরিজ়ের শুটিং করেন আরিফিন। বাংলাদেশের জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম ‘চরকি’র জন্য ‘লহু’ ওয়েব সিরিজ়ে আরিফিন সোহিনী সরকারের সঙ্গে জুটি বেঁধেছেন।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য