Sunday, September 8, 2024
বাড়িরাজ্যচিকিৎসাধীন অবস্থায় মৃত্যু সেলুন কর্মীর, থানায় অভিযোগ জানাল পরিবার

চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু সেলুন কর্মীর, থানায় অভিযোগ জানাল পরিবার

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৩ জানুয়ারি :  জিবি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত ব্যক্তির। মৃত ৪২ বছর বয়সী ব্যক্তির নাম রায়হরণ শীল। পূর্ব নলছড় এলাকার বাসিন্দা তিনি। সুমন নামে এক ব্যক্তির সাথে সেলুনের কাজ করতে গিয়ে এই অস্বাভাবিক মৃত্যু হয়েছে বলে পরিবারের অভিযোগ।

পরিবারের লোকজনেরা জানায়, সম্প্রতি রায়হরণ শীল ফোংবাড়ি এলাকায় সুমন নামে এক ব্যক্তির বাড়িতে চুল কাটার কাজ করতে যায়। কাজ থেকে ফিরে আসার সময় মাঝ রাস্তায় তিনি অচৈতন্য অবস্থায় দাঁড়িয়ে ছিলেন। পথচারীরা তাকে দেখতে পেয়ে খবর দেয় বাড়ির লোকজনদের। বাড়ির লোকজনেরা উদ্ধার করে নিয়ে যায় মেলাঘর হাসপাতালে। সেখান থেকে অবস্থা আশঙ্কা জনক দেখে কর্তব্যরত চিকিৎসক রেফার করেন হাঁপানিয়া হাসপাতালে। হাঁপানিয়া হাসপাতালে নিয়ে আসার পর চিকিৎসক সিটি স্ক্যান করে দেখে মাথায় রক্ত জমাট বাঁধা রয়েছে।

গত ১১ জানুয়ারি হাঁপানিয়া হাসপাতাল থেকে রেফার করা হয় জিবি হাসপাতালে। জিবি হাসপাতালে নিয়ে আসার পর চিকিৎসকরা জানিয়েছেন মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়েছেন তিনি। তবে আঘাতের নমুনা মনে হচ্ছে তিনি কোন দুর্ঘটনায় পড়েন নি, হয়তো কেউ মাথায় আঘাত করেছে। চিকিৎসকের কাছ থেকে এমনটাই জানতে পেরেছেন বলে জানান পরিবারের লোকজনেরা। তারপর জিবি হাসপাতালে শুরু হয় চিকিৎসা। কিন্তু সোমবার চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় রায়হরণ শীলের।  মঙ্গলবার মৃতদেহ ময়না তদন্তের পর পরিবারের হাতে তুলে দেওয়া হয়। মেলাঘর থানায় একটি অভিযোগ দায়ের করেছে মৃতের পরিবার। হাসপাতাল চত্বরে কান্নায় ভেঙে পড়ে পরিবারের লোকজনেরা।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য