Tuesday, February 27, 2024
বাড়িরাজ্যমদের কাউন্টার ঘিরে বাড়ছে ক্ষোভ, কাউন্টার উচ্ছেদ করতে প্রধানমন্ত্রীর কাছে দাবি

মদের কাউন্টার ঘিরে বাড়ছে ক্ষোভ, কাউন্টার উচ্ছেদ করতে প্রধানমন্ত্রীর কাছে দাবি

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৩ জানুয়ারি : নেশা মুক্ত ত্রিপুরা স্লোগান, আর অপরদিকে বিলেতি মদের দোকান ব্যাঙের ছাতার মতো গজিয়ে উঠছে বিভিন্ন এলাকায়। এর বিরুদ্ধে রুখে দাঁড়াতে শুরু করেছে জনজাতি মহিলারা।

 দেশের প্রধানমন্ত্রী ও রাজ্যের মুখ্যমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে নেশা মুক্ত ত্রিপুরা বাস্তবায়নের জন্য মদের কাউন্টার বন্ধ করার দাবি করল উত্তর তৈবান্দাল এলাকার মানুষের। তাদের বক্তব্য, উত্তর তৈবান্দাল প্রাথমিক হাসপাতাল সংলগ্ন মদের কাউন্টার খোলার প্রক্রিয়া চলছে। এমনেতেই প্রতিদিন এলাকার পুরুষরা মদ খেয়ে বাড়ি ঘরে গিয়ে উশৃংখলতা করছে।

মহিলারা পুরুষদের উপদ্রবে অতিষ্ঠ হয়ে পড়েছে। তাদের বক্তব্য মদের কাউন্টার থেকে তৈবান্দাল প্রাথমিক হাসপাতাল মাত্র ১০০ কিলোমিটার। এই বিলাতি মদের দোকান যাতে তৈবান্দাল এলাকায় না করা হয় স্থানীয় জনগণ সিপাহীজলা জেলা শাসকের কাছে দাবি জানিয়েছে। জানা গেছে তিনি এই মদের লাইসেন্স পেয়েছেন তিনি একজন প্রভাবশালী ব্যক্তি। যার বাড়ি গোমতী জেলার উদুপুর কিল্লায়। নাম বীরেন্দ্র মোহন জমাতিয়া। তিনি  স্থানীয় এক নেতাকে মোটা অংকের টাকা দিয়ে সেই লাইসেন্স ও জায়গা হাতের কব্জায় এনেছেন। স্থানীয়দের দাবি মদের দোকানটি এলাকায় না খোলার জন্য।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য