Monday, March 4, 2024
বাড়িরাজ্যরাম মন্দির উদ্বোধন ঘিরে ত্রিপুরা রামময় হয়ে গেছে : মু্খ্যমন্ত্রী

রাম মন্দির উদ্বোধন ঘিরে ত্রিপুরা রামময় হয়ে গেছে : মু্খ্যমন্ত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২১ জানুয়ারি :  রাজধানীর আনন্দময়ী আশ্রম ও লক্ষী নারায়ন মন্দিরে স্বচ্ছ ভারত অভিযানে অংশগ্রহণ করেন মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা এবং মেয়র দীপক মজুমদার। এদিন স্বচ্ছ ভারত অভিযানের পাশাপাশি রামের পতাকা বিতরণ করেন মুখ্যমন্ত্রী। আগামী ২২ জানুয়ারি রাম মন্দির প্রতিষ্ঠার মধ্যে দিয়ে দেশবাসীর ৫০০ বছরের আশা-আকাঙ্ক্ষা পূরণ হতে চলেছে।

 আর এই রাম মন্দির উদ্বোধন ঘিরে ত্রিপুরা রামময় হয়ে গেছে। প্রধানমন্ত্রীর চিন্তাধারা রাম যেভাবে রাম রাজ্যে রাজত্ব করেছিলেন সেভাবে যাতে দেশবাসী যাতে রাজত্ব করতে পারে। মুখ্যমন্ত্রী আরো বলেন, এই রাম মন্দির উদ্বোধন উপলক্ষে ২২ জানুয়ারি অর্থাৎ সোমবার আগরতলা স্থিত দুর্গা বাড়িতে যজ্ঞের আয়োজন করা হবে। যজ্ঞের মধ্যে দিয়ে ভগবানের কাছে প্রার্থনা করা হবে যাতে রামের আদর্শ মেনে ত্রিপুরা রাজ্য পরিচালনা করা যায় এবং এগিয়ে যায়।

এদিকে ৯ বনমালীপুর ২৫ নং ওয়ার্ডের ২৪ নং বুথের উদ্যোগে চন্দ্রপুর এলাকায় মিছিল করে বাড়ি বাড়ি ৫ টি করে প্রদীপ দেওয়া হয়। উপস্থিত ছিলেন প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য সহ অন্যান্যরা। রাজীব ভট্টাচার্য বলেন, সনাতন ধর্মের প্রাণপুরুষ ভগবান রামের প্রাণ প্রতিষ্ঠা হবে অযোধ্যায় আগামী ২২ জানুয়ারি। তিনি বলেন, দীর্ঘ প্রতীক্ষার পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রচেষ্টায় রামলালার প্রতিষ্ঠা হতে চলেছে। প্রধানমন্ত্রীর অগ্রণী ভূমিকার জন্য তিনি ধন্যবাদ জানান।

তিনি সকলের প্রতি আহ্বান জানান এদিন যাতে অবশ্যই প্রদীপ প্রজ্জ্বলন করেন। পাশাপাশি মহারাজগঞ্জ বাজার মৎস্য ব্যবসায়ী সমিতি উদ্যোগে ২২ জানুয়ারি ভব্ব রাম মন্দিরের শুভ সূচনাকে সামনে রেখে প্রদীপ, গীতা এবং ধ্বজ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। মহারাজগঞ্জ বাজারে হয় এই আয়োজন। ২২ শে জানুয়ারি রাম মন্দির উদ্বোধনকে কেন্দ্র করে শেষ দিনে জোর প্রচার চালিয়েছেন ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর সম্পা সেন সরকার। এই দিন বাড়ি বাড়ি গিয়ে ঝান্ডা ও প্রদীপ বিতরণ করেন তিনি। সকলের প্রতি আহ্বান জানান প্রদীপ প্রজ্বলন করার।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য