Sunday, September 8, 2024
বাড়িরাজ্যদুর্ঘটনায় মৃত্যু বিজেপি নেতার

দুর্ঘটনায় মৃত্যু বিজেপি নেতার

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২১ জানুয়ারি :  বাইক দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু হল বিজেপির নেতা অরূপ চৌধুরীর। ঘটনা শনিবার রাতে কমলপুর থানার অন্তর্গত কমলপুর-আমবাসা সড়কের কলাছড়ি গ্রামে। অরূপ চৌধুরী বিজেপি কমলপুর মন্ডলের সাধারণ সম্পাদক ছিলেন। ঘটনাকে কেন্দ্র করে কমলপুর মহকুমা জুড়ে নেমে এসেছে শোকের ছায়া। ঘটনার বিবরণে জানা যায় শনিবার রাতে মানিক ভান্ডার বাজারস্থিত বিজেপি অফিসে দলীয় কাজ শেষে বাইক নিয়ে কলাছড়ি বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হন বিজেপি কমলপুর মণ্ডলের সাধারন সম্পাদক অরূপ চৌধুরী।

 এক বিজেপি কর্মী জানান নিজ বাড়ির অদূরে একটি কালভার্টে বাইক নিয়ে দুর্ঘটনার কবলে পড়েন অরূপ চৌধুরী। এতে তিনি গুরুতর ভাবে আহত হন। ঘটনার খবর পেয়ে দমকল বাহিনীর কর্মীরা আহত অরূপ চৌধুরীকে উদ্ধার করে কমলপুর বিমল সিংহ মেমোরিয়াল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নিয়ে যাওয়ার পর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা নিরিক্ষা করে অরূপ চৌধুরীকে মৃত বলে ঘোষণা করে দেন। মৃত অরূপ চৌধুরীর বয়স আনুমানিক ৪৫ বছর হবে বলেও জানান তিনি। অপরদিকে হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক জানান অরূপ চৌধুরীকে হাসপাতালে নিয়ে আসার আগেই মৃত্যু হয়েছে। মৃত দেহে কোন ধরনের আঘাতের চিহ্ন নেই।

শুধুমাত্র হাতের একটি আঙ্গুল একটু কেটে গেছে। শরীরের অভ্যন্তরে আঘাতের ফলে রক্ত ক্ষরণের ফলে অরূপ চৌধুরীর মৃত্যু হয়েছে বলে ধারনা করা হচ্ছে।পরে হাসপাতাল থেকে ঘটনার বিষয়ে পুলিশকে জানানো হয়। রাতেই পুলিশ হাসপাতালে ছুটে যায়। ঘটনার খবর পেয়ে বিধায়ক মনোজ কান্তি দেব ছুটে যান হাসপাতালে। মৃত অরূপ চৌধুরীর পরিবারের লোকজন হাসপাতাল চত্বরে কান্নায় ভেঙ্গে পড়েন। এই ঘটনাকে কেন্দ্র করে কমলপুর মহকুমা জুড়ে নেমে এসেছে শোঁকের ছায়া।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য