Tuesday, February 27, 2024
বাড়িরাজ্যতিপ্রা মথা দলের বিজিত প্রার্থী দ্বারা আক্রান্ত চিকিৎসক

তিপ্রা মথা দলের বিজিত প্রার্থী দ্বারা আক্রান্ত চিকিৎসক

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৭ জানুয়ারি :  তিপ্রা মথা দলের বিজিত প্রার্থীকে বিধায়কের ন্যায়  সম্মান না দেওয়াই ধারালো অস্ত্র দিয়ে গলায় আঘাত করলেন চিকিৎসকের। আহত চিকিৎসককে দেখতে গোমতী জেলা হাসপাতালে গেলেন মন্ত্রী প্রণজিৎ সিংহ রায় ও স্থানীয় বিধায়ক। ঘটনা মঙ্গলবার রাতে উদয়পুর মহকুমার গর্জি প্রাথমিক হাসপাতালে। গর্জি প্রাথমিক হাসপাতালে মঙ্গলবার রাতে কর্তব্যরত ছিলেন ডাক্তার সপ্তদিপ দাস।

 তিনি জানান রাত্রি আনুমানিক ৯ টা নাগাদ একজন রোগীকে পেট ব্যথা জনিত কারনে হাসপাতালে নিয়ে আশা হয়। সাথে সাথে তিনি রোগীকে দেখেন এবং চিকিৎসা পরিষেবা প্রদান শুরু করেন। সেই সময় হাসপাতালে উপস্থিত হয় মাতাবাড়ি বিধানসভা কেন্দ্রের বিজিত প্রার্থী বীর লাল নোয়াতিয়া ও বিকাশ নোয়াতিয়া। তারা হাসপাতালে প্রবেশ করে নার্সের সাথে দুর্ব্যবহার শুরু করে। তখন তিনি তাদেরকে চিৎকার চেঁচামেচি না করার জন্য বলেন। সাথে সাথে বীরলাল নোয়াতিয়া চিকিৎসককে জানান তিনি তিপ্রা মথা দলের নেতা তথা মাতারবাড়ি বিধানসভা কেন্দ্রের বিজিত প্রার্থী। ওনাকে বিধায়কের ন্যায় সম্মান করতে হবে। ওনাকে বসার জন্য চেয়ার দিতে হবে।

 বীরলাল নোয়াতিয়া মদমত্ত অবস্থায় থাকায় চিকিৎসক সপ্তদিপ দাস ওনাকে জানান যে সকালে ওনার সাথে কথা বলার জন্য। তাতেই ক্ষেপে যান বীরলাল নোয়াতিয়া। তিনি হাতে থাকা চাবি দিয়ে চিকিৎসককে মারধর শুরু করেন। এতে আহত হন চিকিৎসক সপ্তদীপ দাস। বর্তমানে গোমতী জেলা হাসপাতালে চিকিৎসাধীন আহত চিকিৎসক। আহত চিকিৎসককে দেখতে গেলেন মন্ত্রী প্রণজিৎ সিংহ রায় ও বিধায়ক। বিধায়ক আশ্বস্ত করেন এ ধরনের ঘটনা কোনোভাবে বরদাস্ত করা হবে না। ভগবানের রূপে দেখা হয় চিকিৎসকদের। যে এই ধরনের অপরাধমূলক ঘটনা সংঘটিত করেছে তিনি যেকোনো দলেরই হতে পারেন। কিন্তু বিষয়টি অত্যন্ত গুরুত্ব সহকারে দেখে কঠোর শাস্তি ব্যবস্থা করা হবে বলে জানান। অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয় গর্জি ফাঁড়ি থানায়।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য