Tuesday, February 27, 2024
বাড়িরাজ্যচুরি করতে গিয়ে আটক চোর

চুরি করতে গিয়ে আটক চোর

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৩ জানুয়ারি : গোটা পরিবার চুরি পেশার সাথে জড়িত। অবশেষে আটক পরিবারের এক চোর। তার নাম সঞ্জয় সরকার। অভিযুক্ত চোর শনিবার বলদাখাল এলাকায় মমতাজ বেগম নামে এক মহিলার বাড়ি থেকে চুরি করে ইট নিয়ে আসার চেষ্টা করেছিল। পরে মহিলা টের পেয়ে এলাকাবাসীকে জানায়। এলাকাবাসী তাকে গাড়ি সহ আটক করে। তারপর তাকে উত্তম মধ্যম দিয়ে খবর দেয় পুলিশকে।

পুলিশ এসে অভিযুক্ত সঞ্জয় সরকারকে আটক করে থানায় নিয়ে যায়। পুলিশ আটক করে তার গাড়িটি। গাড়ির নম্বর টি আর ০১ এ এফ ১৫৬০ । অভিযোগকারী মহিলা মমতাজ বেগম জানান, গত তিনদিন ধরে উনার ইট চুরি হয়। শনিবার অভিযুক্ত চোর সঞ্জয় সরকার চুরি করার সময় তাকে জিজ্ঞাসা করা হয় সে ইটগুলি কেন নিয়ে যাচ্ছে। তখন সে জানায় সামনে ব্রীজ এলাকায় রাস্তা সংস্কারের কাজের জন্য নিয়ে যাচ্ছে। তখন তাকে মালিক নিয়ে আসতে বলা হয়। কিন্তু সে কাউকে নিয়ে আসতে পারেনি। তখন এলাকাবাসী ভালো করে বুঝতে পেরেছে সে ইট গুলি চুরি করে নিয়ে যাওয়ার চেষ্টা করেছে। তখন তাকে আটক করা হয়। অপর এক এলাকাবাসীর অভিযোগ সঞ্জয়ের গোটা পরিবারই চুরি বিদ্যার সাথে জড়িত। তারা চার ভাই প্রতিনিয়ত বিভিন্ন জায়গায় ধরা করছ উত্তম মধ্যম খায়। তারপরও তারা এই চুরির ঘটনা কোনভাবেই ছাড়তে চাইছে না। এলাকাবাসী জানায় কিছুদিন আগেও তার এক ভাইকে গরু চুরির ঘটনায় আটক হয়। পরে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

 আজকে অভিযুক্ত সঞ্জয় দিন দুপুরে ইট চুরি করে নিয়ে যাওয়ার চেষ্টা করেছিল। তারপর তাকে হাতেনাতে আটক করে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। এমনকি এলাকাবাসী জানায় গত বৃহস্পতিবারও ধলেশ্বর থেকে সঞ্জয়ের ভাই রড চুরি করে নিয়ে আসে। সঞ্জয়ের অপর এক ভাই গত কয়েকদিন আগে মহারাজগঞ্জ বাজার থেকে চালের বস্তা চুরি করে আড়ালিয়া বাজারে বিক্রি করার পর সেখানেও ধরা পড়েছে বলে জানায় এলাকাবাসী। এলাকাবাসীর দাবি অভিযুক্ত চোরদের বিরুদ্ধে পুলিশ কঠোর ব্যবস্থা গ্রহণ করুক। এবং এলাকায় পুলিশের টহলদারি বাড়ানোর দাবি উঠেছে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য