Thursday, February 29, 2024
বাড়িরাজ্যমদ খেয়ে এনজয় করে বাড়ি ফেরার সময় মানুষকে ধাক্কা দিল স্বাস্থ্য কর্মীদের...

মদ খেয়ে এনজয় করে বাড়ি ফেরার সময় মানুষকে ধাক্কা দিল স্বাস্থ্য কর্মীদের গাড়ি

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৮ জানুয়ারি : গলা পর্যন্ত মদ খেয়ে এনজয় করে বাড়ি ফেরার সময় রং তামাশা দেখালো স্বাস্থ্য কর্মীরা। আর এই ঘটনার সাক্ষী রইল বিলোনিয়া বাসী। শেষ পর্যন্ত থানায় গড়াগড়ি করার দৃশ্য সংবাদ মাধ্যমের ক্যামেরায় উঠে আসে। জানা যায়, রবিবার রাতে তারা এই কান্ড ঘটিয়েছে। সকলেই নলুয়া স্বাস্থ্য কেন্দ্রে কর্মরত রয়েছেন।

মদমত্ত অবস্থায় রাজনগরের দিক থেকে গাড়ি করে আসার সময় বিলোনিয়া থানাধীন কদমতলা এলাকায় রাস্তায় দাঁড়িয়ে থাকা এক ব্যক্তিকে ধাক্কা দিয়ে দ্রুতগতিতে পালিয়ে আসলে বনকর নদীর উত্তর পাড়ে জনগণ আটক করে তাদের। পরে বিলোনিয়া থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয় তাদের। ফার্মাসিস্ট বিশ্বজিৎ রায় এতটাই সুরা পান করেছে যে থানার মধ্যেই গড়াগড়ি করেন। দিব্যেন্দু দাস সহ অন্যরা অনেকটাই স্বাভাবিক ছিল। যেখানে স্বাস্থ্যকর্মীরা জনগণকে মদ্য পান থেকে বিরত থাকার পরামর্শ দেন সেখানে তারাই আকন্ঠ মদ্যপান করে উন্মত্ততায় রয়েছে।

 যদিও বিলোনিয়া থানার পুলিশ নেশা সেবনকারীদের ধরে থানায় নিয়ে আসে এবং কোন এক অজ্ঞাত কারণে কয়েক ঘণ্টার মধ্যেই তাদের আবার ছেড়ে দেয়। পরবর্তী সময়ে আহত ব্যক্তি তপন গুহ বিলোনিয়া থানায় ঘটনা জানিয়ে লিখিতভাবে অভিযোগ জানায়। এখন দেখার বিষয় বিলোনিয়া থানার পুলিশ অভিযুক্তদের বিরুদ্ধে কি ধরনের ভূমিকা গ্রহণ করেন।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য