Tuesday, February 27, 2024
বাড়িরাজ্যমাটির নিচে চাপা পড়ে আহত অপর শ্রমিকেরও মৃত্যু

মাটির নিচে চাপা পড়ে আহত অপর শ্রমিকেরও মৃত্যু

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৮ জানুয়ারি :  টিলার মাটি কেটে গাড়িতে লোড করার সময় মাটি ধ্বসে পড়ে মাটির নিচে চাপা পড়ে আহত অপর শ্রমিকেরও মৃত্যু। ঘটনা কদমতলা থানাধীন কালা গাঙ্গেরপাড় গ্রাম পঞ্চায়েত সংলগ্ন আমতলা ৪ নং ওয়ার্ড এলাকায়।

 ঘটনাকে কেন্দ্র করে এলাকায় নেমে এসেছে শোঁকের ছায়া। জানা যায়, জাবির ও জামিল কদমতলা থানাধীন কালা গাঙ্গেরপাড় গ্রাম পঞ্চায়েত সংলগ্ন আমতলা ৪ নং ওয়ার্ড এলাকার বাসিন্দা আব্দুল হকের বাড়ির পাশের টিলা কেটে রাজনগরের একটি ইটভাট্টার জন্য গাড়িতে মাটি লোডিং করছিল। আচমকা মাটি ধসে পড়ার ফলে দুই জনই মাটি চাপা পরে যায়। ঘটনার খবর পেয়ে প্রেমতলা দমকল বাহিনীর কর্মীরা ঘটনাস্থলে ছুটে গিয়ে দুই জনকে উদ্ধার করে কদমতলা প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়।

 কিন্তু হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা নিরিক্ষার পর জামিল হোসেনকে মৃত বলে ঘোষণা করে দেন। পাশাপাশি গুরুতর ভাবে আহত জাবির হোসেনকে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ধর্মনগরস্থিত উত্তর জেলা হাসপাতালে রেফার করে দেন। উত্তর জেলা হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসার পর জাবির হোসেনকে বহিঃরাজ্যে রেফার করে দেন। আর্থিক সঙ্কটের কারনে পরিবারের লোকজন জাবিরকে প্রথমে বাড়িতে নিয়ে চলে যায়। পরে পরিবারের লোকজন তাকে নিয়ে শীলচরের উদ্দেশ্যে রওয়ানা হয়। মাঝ রাস্তায় মৃত্যুর কোলে ঢলে পরে জাবির। পরে তাকে পুনঃরায় নিয়ে আশা হয় ধর্মনগরস্থিত উত্তর জেলা হাসপাতালে। ঘটনাকে কেন্দ্র করে শোঁকের ছায়া নেমে এসেছে গোটা এলাকা জুড়ে। মৃত জাবির হোসেনের মৃতদেহ রবিবার রাতে ধর্মনগর জেলা হাসপাতালের মর্গে রাখা হয়। সোমবার ময়না তদন্তের পর মৃতদেহ পরিবারের লোকজনদের হাতে তুলে দেওয়া হয়।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য