Friday, March 1, 2024
বাড়িরাজ্যসেকেরকোটে ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেডের প্রকল্পের বিষয়ে বৈঠক

সেকেরকোটে ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেডের প্রকল্পের বিষয়ে বৈঠক

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৮ নভেম্বর : গুর্খাবস্তি স্থিত খাদ্য দপ্তরের অধিকর্তার কার্যালয়ের কনফারেন্স হলে মঙ্গলবার ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেডের আধিকারিকদের বৈঠক হয়। বৈঠকে পৌরহিত করেন সংশ্লিষ্ট দপ্তরের মন্ত্রী সুশান্ত চৌধুরী। জানা গেছে সেকেরকোটে ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেডের একটি প্রকল্পের কাজ চলছে। সেই প্রকল্পের কাজের অগ্রগতির বিষয় নিয়ে এইদিনের বৈঠকে আলোচনা হয়।

বৈঠকে মন্ত্রী সুশান্ত চৌধুরী ছাড়াও উপস্থিত ছিলেন খাদ্য দপ্তরের আধিকারিকরা। সেকেরকোটে ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেডের পক্ষ থেকে পেট্রোল, ডিজেল, কেরোসিন মজুত করার জন্য একটি ডিপো নির্মাণ করা হচ্ছে। ২০২২ সালে এই কাজ শুরু হয়। মন্ত্রী সুশান্ত চৌধুরী জানান সেকেরকোটে পেট্রোল, ডিজেল, কেরোসিন মজুত করার ডিপো নির্মাণের কাজ সম্পন্ন হয়ে গেলে, ধর্মনগরের ডিপো স্থানান্তরিত করা হবে সেকেরকোটে।

 সেকেরকোটে ডিপো নির্মাণের ক্ষেত্রে কিছু সমস্যা সামনে এসেছে। বিশেষ করে রাস্তা নির্মাণ সহ আর্থিক বিষয়ে কিছু সমস্যা দেখা দিয়েছে। সেই বিষয় গুলি নিয়ে এইদিন আলোচনা হয়েছে। বর্ষার মরশুমে অনেক সময় দেখা যায় পেট্রোল ডিজেল সময় মতো রাজ্যে পৌছায় না। তখন একটা কৃত্রিম সংকট তৈরি হয়। সেই সঙ্কট থেকে মানুষকে মুক্তি দেওয়ার জন্য সেকেরকোটে ডিপো স্থাপন করা হচ্ছে। সেখানে পর্যাপ্ত পরিমাণে পেট্রোল, ডিজেল ও কেরোসিন মজুত থাকবে বলে জানান তিনি। তিনি আরও জানান ২০২৫ সালের মধ্যে ডিপো স্থাপনের কাজ সম্পন্ন হয়ে যাবে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য