Wednesday, June 19, 2024
বাড়িরাজ্যবাইক দুর্ঘটনায় আহত যুবক

বাইক দুর্ঘটনায় আহত যুবক

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১০ নভেম্বর : বড়মুড়া পাহাড়ে গাড়ির ধাক্কায় গুরুতর আহত এক বাইক চালক। আহত বাইক চালকের নাম রহিম রুপিনী(২০)। এই ভয়াবহ যান দুর্ঘটনাটি ঘটে শুক্রবার দিন বিকেল নাগাদ বড়মুড়া পাহাড়ের বনকুমারী মন্দির সংলগ্ন এলাকায় আসাম আগরতলা জাতীয় সড়কে।

জানা যায়, রহিম রুপিনী নামের এক যুবক নিজ ব্যক্তিগত কাজ সেরে আসাম আগরতলা জাতীয় সড়ক ধরে বাইক যোগে আগরতলার দিক থেকে হাওয়াই বাড়ি স্থিত নিজ বাড়ির উদ্দেশ্যে আসার সময় পেছন দিক থেকে দ্রুতগতিতে আসা একটি বোলেরো গাড়ি সজোরে ধাক্কা দেয় রহিমের বাইকে। গাড়ির ধাক্কায় বাইক থেকে ছিটকে পড়ে সে এবং গুরুতর আহত অবস্থায় আসাম আগরতলা আত্মীয় সড়কের ওপর পড়ে ছটফট করতে থাকে। অন্যদিকে, গাড়িটি তাকে ধাক্কা দিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

পরবর্তীতে এই ঘটনাটি প্রত্যক্ষ করতে পেরে পথ চলতি অন্যান্য যানবাহন চালক সহ যাত্রীরা তৎক্ষণাৎ এই ঘটনার খবর দেয় তেলিয়ামুড়া অগ্নি নির্বাপক দপ্তরে। এই যান দুর্ঘটনার খবর পেয়ে তড়িঘড়ি তেলিয়ামুড়া অগ্নি নির্বাপক দপ্তরের কর্মীরা দুর্ঘটনাস্থলে পৌঁছছে গুরুতর আহত অবস্থায় আহত ওই বাইক চালককে উদ্ধার করে নিয়ে আসে তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে। তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে নিয়ে আসলে হাসপাতালের জরুরী কালীন বিভাগে প্রাথমিক চিকিৎসার পর কর্তব্যরত চিকিৎসক আহত ওই বাইক চালককে উন্নত চিকিৎসার জন্য তৎক্ষণাৎ জিবি হাসপাতালে রেফার করে দেন।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য