Wednesday, October 20, 2021
বাড়িরাজ্যস্টিয়ারিং কমিটি গড়ল তৃণমূল, তৈরি যুব কমিটিও

স্টিয়ারিং কমিটি গড়ল তৃণমূল, তৈরি যুব কমিটিও

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৬ অক্টোবর :  সংগঠন শক্তিশালী করতে কমিটি গঠন। স্টিয়ারিং কমিটি গঠন করল তৃণমূল কংগ্রেস(। ১৯ সদস্যের এই কমিটি গঠন করা হয়েছে। যার আহ্বায়ক হলেন সুবল ভৌমিক। কমিটিতে আছেন রাজ্যসভার সাংসদ সুস্মিতা দেব। পুরনো কর্মীদের মধ্যে আছেন আশিষ লাল সিং, মামন খান, শর্মিষ্ঠা দেব সরকার। ত্রিপুরায় সংগঠন গড়তে দীর্ঘদিন ধরেই মানুষের মন বোঝার চেষ্টা করছিল তৃণমূল।

দীর্ঘদিন ধরে রাজ্যে পড়ে থেকে কর্মীদের অবস্থা বুঝেছেন সুস্মিতা দেব। এবার তাকেও স্টিয়ারিং কমিটিতে আনা হল। দলের তরফ থেকে জানানো হয়েছে, “সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের মাননীয়া চেয়ারপার্সন শ্রীমতি মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণা ও নির্দেশনায় ত্রিপুরা তৃণমূল কংগ্রেস রাজ্য স্টিয়ারিং কমিটিএবং রাজ্য যুব কমিটির ঘোষণা করে আবেগ আপ্লুত। আমরা সকল যোগদানকারীদের ভবিষ্যতের জন্য শুভ কামনা করি।”

সুবল ভৌমিক দীর্ঘ দিন ধরেই ত্রিপুরার রাজনৈতিক মহলে পরিচিত নাম। দুই মাস আগেই কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দেন৷ এর আগে বিজেপিতেও ছিলেন তিনি। আশিষলাল সিংহ, মামন খান দীর্ঘ দিন ধরেই ত্রিপুরায় সংগঠন চালিয়ে গিয়েছেন। প্রত্যেকেই জানিয়েছেন, দলের নির্দেশে আমাদের কাজ চলবে। ত্রিপুরা সফরে গিয়ে অভিষেক বন্দোপাধ্যায় জানিয়েছিলেন, তাদের কমিটি গঠন হবে। তারই প্রথম পদক্ষেপ হতে চলেছে এটি। এছাড়া এদিন ঘোষণা করা হয়েছে তৃণমূলের যুব কমিটি। সেখানে আহ্বায়ক করা হয়েছে বাপ্টু চক্রবর্তীকে। যুব কমিটির মোট সদস্য করা হয়েছে ১১ জনকে।সংগঠন বাড়াতে লাগাতার কলকাতা থেকে সাংসদ-বিধায়ক-মন্ত্রীরা ত্রিপুরা যাচ্ছেন। বিভিন্ন জেলাতেও তারা গিয়েছেন। একাধিক বিধায়ক আক্রমণের শিকার হতে হয়েছে তাদের। এমনকি বহু জায়গায় তাদের ঢুকতে অবধি দেওয়া হয়নি। অভিষেক বন্দোপাধ্যায়ের মিছিলে মেলেনি অনুমতি। তবে দেখা যাচ্ছে বহু জায়গায় প্রতিদিন ঘাস ফুলে যোগ দিচ্ছেন একাধিক মানুষ। তাতেই খুশি তৃণমূল। আগামী দিনে ত্রিপুরা যে তাদের পাখির চোখ সেটাও বুঝিয়ে দিয়েছে বাংলার শাসক দল তৃণমূল। যার সূত্রপাত হল মহালয়া থেকে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য