Wednesday, June 19, 2024
বাড়িরাজ্যছাত্রের হাতে খুন ব্যবসায়ী, ঘটনায় উত্তেজনা মেলাঘরে

ছাত্রের হাতে খুন ব্যবসায়ী, ঘটনায় উত্তেজনা মেলাঘরে

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৭ সেপ্টেম্বর : ১৬ বছরের এক ছাত্রের হাতে খুন হল মেলাঘর নেতাজি চৌমুহনীর বিশ্বজিৎ দেবনাথ নামে এক ব্যবসায়ী। মৃত ব্যবসায়ীর বয়স ৫২। ঘটনার বিবরনে জানা যায়, রবিবার বিকেল তিনটা নাগাদ মেলাঘর তেল কাজলা গ্রাম পঞ্চায়েতের এক নম্বর ওয়ার্ড সংলগ্ন এলাকার এক ছাত্র মেলাঘর নেতাজী চৌমুনীর এম.আর.এস জেরক্স দোকানে জেরক্স করে দোকানের মালিক বিশ্বজিৎ দেবনাথ’কে ৫০০ টাকার নোট দেয়।

এতে দোকানের মালিক বিশ্বজিৎ দেবনাথ ৫০০ টাকা খুচরো দেওয়ার পর তিনি দেখেন তার ক্যাশ বাক্সে আড়াই হাজার টাকা নেই। তখন তিনি এই ১৬ বছরের ছেলেটির কাছে আড়াই হাজার টাকা চায়। তখন এম.আর.এস -এর জেরক্সের মালিক বিশ্বজিৎ দেবনাথ বলে তুমি আমার ক্যাশ বাক্স থেকে টাকা চুরি করেছো। এ নিয়ে এক পর্যায়ে নাবালকের সঙ্গে বাকবিতণ্ডা শুরু হয়। শেষ পর্যন্ত বাকবিতণ্ডা চূড়ান্ত পর্যায়ে পৌঁছে গেলে স্কুলের বইয়ের ব্যাগ থেকে ছুরি বের করে জেরক্সের মালিক বিশ্বজিৎ দেবনাথকে পিঠে ও মাথায় আঘাত করে।

পরে সে পালিয়ে যাওয়ার সময় অন্যান্য ব্যবসায়ীরা দৌড়ে গিয়ে মেলাঘর মধ্য বাজার আটক করে। এবং সেখান থেকে মেলাঘর থানার পুলিশ অভিযুক্ত ছাত্রকে উদ্ধার করে মেলাঘর থানায় নিয়ে যায়। এদিকে আক্রান্ত বিশ্বজিৎ দেবনাথ হাসপাতাল থেকে আগরতলা জিবি হাসপাতালে রেফার করেন কর্তব্যরত চিকিৎসক। কিন্তু বিশ্বজিৎ দেবনাথকে জিবি হাসপাতালে নিয়ে আসার পথে মৃত্যুর কোলে ঢলে পড়েন। ‌এই ঘটনায় মেলাঘর জুড়ে উত্তেজনা সৃষ্টি হয়।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য