Friday, October 18, 2024
বাড়িরাজ্যবিজেপি ও তিপ্রা মথার সংঘর্ষ, আহত দুই পুলিশ কর্মী, ভাঙচুর বহু বাইক,...

বিজেপি ও তিপ্রা মথার সংঘর্ষ, আহত দুই পুলিশ কর্মী, ভাঙচুর বহু বাইক, স্কুটি

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১১ সেপ্টেম্বর : সোমবার বিজেপি টাকারজলা মণ্ডলের উদ্যোগে আয়োজিত কার্যকর্তা সম্মেলনকে কেন্দ্র করে জম্পুইজলা রণক্ষেত্রের রূপ ধারণ করে। চলে ব্যাপক ভাংচুর। কয়েক মিনিটের মধ্যে পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠে। ঘটনার বিবরণে জানা যায়, এইদিন বিজেপির উদ্যোগে জম্পুইজলা বুখরুই কমিউনিটি হলে কার্যকরতা সম্মেলনের আয়োজন করা হয়।

 এই সম্মেলনে উপস্থিত ছিলেন প্রদেশ বিজেপির সভাপতি রাজীব ভট্টাচার্য। সম্মেলন শেষ হওয়ার পর বিজেপি ও তিপ্রা মথা কর্মী সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। বিজেপির অভিযোগ সম্মেলন শেষে বিজেপি কর্মীরা বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হলে তিপ্রা মথা কর্মী সমর্থকরা তাদের উপর আক্রমণ চালানোর জন্য পিছু ধাওয়া করে। সেই সময় পাল্টা প্রতিরোধ গড়ে তোলে বিজেপির কর্মী সমর্থকরা। এতে বেশ কয়েকজন আহত হয়েছে। ভাংচুর করা হয় বেশ কয়েকটি বাইক ও স্কুটি। এলাকার এক মহিলা জানান পরিস্থিতি ভয়ানক দেখে তিনি দোকান বন্ধ করে ফেলেন। কিন্তু ওনার স্কুটি ভেঙ্গে ফেলে দুষ্কৃতিরা। দুষ্কৃতিদের হাতে ছিল বিজেপির পতাকা। তারা একটি গারি ও একটি বাইকে করে এসেছিল। অপর এক মহিলা জানান ওনার বাড়ির সামনে কিছু ইট মজুত করা ছিল। দুষ্কৃতিরা সেই ইট নিয়ে গেছে।

তারা সকলে বিজেপির সমর্থক। তারা কাউকে তারা করার কথা বলছিল।এইদিকে ঘটনার পর ঘটনাস্থলে ছুটে যান তিপ্রা মথা বিধায়ক বিশ্বজিৎ কলই। তিনি জানান এই ঘটনা সম্পূর্ণ বিজেপির পূর্ব পরিকল্পিত। পুলিসও বিজেপির হয়ে কাজ করছে। তিনি আরও জানান প্রায় সময় পুলিশ বিনা কারনে তিপ্রা মথা দলের কর্মীদের আটক করে থানায় নিয়ে যায়। এইদিন সাংগঠনিক কর্মসূচির নামে বিজেপির কর্মীরা নিজেরা তিপ্রা মথা দলের নাম ভারিয়ে এইদিনের ঘটনা সংগঠিত করেছে। এইদিনের ঘটনায় উভয় দলের বেশ কয়েকজন কর্মী সমর্থক সহ টাকারজলা থানার ওসি ও এক পুলিশ কনস্টেবল। আহতদের নিয়ে যাওয়া হয় টাকারজলা হাসপাতালে। পরে এলাকায় মোতায়েন করা হয় বিশাল পুলিশ বাহিনী। এলাকায় বর্তমানে চাপা উত্তেজনা বিরাজ করছে। এইদিনের ঘটনাকে কেন্দ্র করে বিজেপি ও তিপ্রা মথা দল একে অপরকে কাঠ গড়ায় তুলেছে। প্রদেশ বিজেপির সভাপতি রাজীব ভট্টাচার্য জানান, দুষ্কৃতিকারীরা হামলা করলেও ভারতের জনতা পার্টি কর্মীরা প্রতিরোধ গড়ে তুলে সভাস্হলে এসে পৌঁছেছে। তিনি আরো বলে, বিরোধীরা যতই চেষ্টা করুক না কেন ভারতীয় জনতা পার্টির উচ্ছ্বাস রয়েছে। ঘটনাকে কেন্দ্র করে গোটা টাকারজলা এলাকায় চাঞ্চল্য বিরাজ করছে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে
Captcha verification failed!
CAPTCHA user score failed. Please contact us!

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য