Tuesday, July 16, 2024
বাড়িরাজ্যস্ত্রীকে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে

স্ত্রীকে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৫ সেপ্টেম্বর :  মদমত্ত স্বামীর হাতে স্ত্রী খুনের অভিযোগ। পুলিশ পাষণ্ড স্বামীকে এবং স্বামীর বোনকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। ঘটনাটি ঘটে কৈলাসহরের আকতা পাড়া জে.বি স্কুলের পাশে তাঁতি পাড়া এলাকায়। এই ঘটনায় সংশ্লিষ্ট এলাকায় তীব্র আতংক বিরাজ করছে। কৈলাসহরের চন্ডীপুরের আকতা পাড়া জে.বি স্কুলের পাশে তাঁতি পাড়া এলাকার স্থায়ী বাসিন্দা জন্টু তাঁতি। জন্টু পেশায় চা বাগান শ্রমিক।  

 ২০১২ সালে উত্তর জেলার ধর্মনগরের মহেশপুর চা বাগান শ্রমিক সুরেশ তাঁতির মেয়ে বিনতি তাঁতিকে সামাজিক ভাবে বিয়ে করেছিলো সে। বিয়ের পর জন্টু প্রায়ই বিনতিকে মারধোর করতো বলে বিনতির বাপের বাড়ির লোকজনদের পক্ষ থেকে অভিযোগ। প্রতিবারই দুই পরিবারের অভিভাবকরা এবং স্থানীয়রা মিলে বৈঠক করে স্বামী স্ত্রীকে মিলিয়ে দেয়। কিন্তু অভিযুক্ত স্বামী সোমবার রাতে প্রচন্ড মদ্যপান করে বিনতিকে প্রথমে বেল্ট দিয়ে প্রচন্ড ভাবে মারধর করে। পরবর্তী সময়ে লাঠি দিয়ে মারধর করে। এতে বিনতি মারা যায়। সমস্ত মারধরের ঘটনা সুমীর আট বছরের কন্যার সামনেই হয়।

এই ঘটনা সম্পর্কে মৃত বিনতির আট বছরের কন্যা বর্ষা তাঁতিকে জিজ্ঞেস করলে বর্ষা প্রকাশ্যেই জানায় যে, মাকে তার বাবাই মেরেছে। অভিযুক্তের কঠোর শাস্তি দাবী করেন মৃত গৃহবধূ বাপের বাড়ি লোকজনেরা।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য