Thursday, July 25, 2024
বাড়িরাজ্যথানার লকআপ থেকে পালিয়ে যাওয়া অভিযুক্তকে পুনঃরায় জালে তুলতে সক্ষম হল পুলিশ

থানার লকআপ থেকে পালিয়ে যাওয়া অভিযুক্তকে পুনঃরায় জালে তুলতে সক্ষম হল পুলিশ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৪ সেপ্টেম্বর : কৈলাশহর থানার লকআপ থেকে পালিয়ে যাওয়া অভিযুক্তকে পুনঃরায় জালে তুলতে সক্ষম হল কৈলাসহর থানার পুলিশ। নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে পলাতক অভিযুক্তকে। সোমবার কৈলাসহর থানায় সাংবাদিক সম্মেলন করে এই বিষয়ে জানান ঊনকোটি জেলা পুলিশ সুপার কান্তা জাঙ্গির।

 সাথে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার এল ডারলং, কৈলাশহর মহকুমা পুলিশ আধিকারিক শিবু চন্দ্র দে, কৈলাসহর থানার ওসি সঞ্জীব লস্কর, ডিএসপি উৎপেলেন্দু দেবনাথ সহ অন্যান্যরা। সাংবাদিক সম্মেলনে জেলা পুলিশ সুপার কান্তা জাঙ্গির জানান কৈলাসহরের লক্ষীপুর এলাকার বাসিন্দা আসব আলীর বিরুদ্ধে ডাকাতির অভিযোগ ছিল। কৈলাশহর থানার পুলিশ আসব আলীকে ১ সেপ্টেম্বর গ্রেফতার করে। ২ সেপ্টেম্বর তিন দিনের পুলিশ রিমান্ডের আর্জি জানিয়ে তাকে কৈলাশহর দায়রা আদালতে প্রেরণ করে। অভিযোগ সে কৈলাসহর দায়রা আদালত থেকে পালিয়ে যায়।

পরবর্তীকালে কৈলাসহর থানার পুলিশ সেই দিনই তাকে পুনরায় গ্রেপ্তার করে কৈলাশহর থেকে। অভিযোগ রবিবার বিকালে সে পুনঃরায় কৈলাশহর থানার লকাপ থেকে পুলিশের চোখে ধুলো দিয়ে পালিয়ে যায়। তারপর কৈলাশহর থানার পুলিশ এবং ইরানি থানার পুলিশ জোর তল্লাশি অভিযানে নামে। অবশেষে সোমবার সকালে তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে কৈলাসহর থানায় নিয়ে আসে পুলিশ। লকাপ থেকে অভিযুক্ত পালিয়ে যাওয়ার ঘটনায় দুইজন পুলিশ কর্মীকে সাসপেন্ড করা হয়েছে। এই মামলার আইও-র বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান জেলা পুলিশ সুপার।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য