Wednesday, June 19, 2024
বাড়িরাজ্যহাসপাতালে চিকিৎসা করতে এসে চোরের থাবায় পড়লো মহিলা

হাসপাতালে চিকিৎসা করতে এসে চোরের থাবায় পড়লো মহিলা

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২২ আগস্ট : জিবি হাসপাতাল চত্বরে চুরির ঘটনা কোনভাবেই রুখতে পারছে না পুলিশ প্রশাসন। যতবারই চুরির ঘটনা সংঘটিত হচ্ছে ততবারই ব্যর্থতার পরিচয় দিয়ে চলেছে পুলিশ। প্রায় দিনই চুরির ঘটনা জিবি হাসপাতাল কিংবা হাসপাতাল চত্বরে। ব্যতিক্রম হয়নি মঙ্গলবার।

 জানা যায় এদিন সকালে নিদয়া এলাকা থেকে এক গৃহবধূ মেয়েকে নিয়ে জিবি হাসপাতালে আসে অপারেশন করার জন্য। এই গৃহবধূ জানান জিবি হাসপাতালে আসার পর গৃহবধূর হাতে একটি বড় ব্যাগ ছিল। সেই বড় ব্যাগের মধ্যে ছোট্ট একটি ব্যাগ ছিল। সেই ছোট ব্যাগে নগদ ৯ হাজার টাকা, স্মার্ট কার্ড সহ অন্যান্য কাগজপত্র ছিল। কিন্তু হাসপাতালে টিকেট কাটার সময় তার ছোট ব্যাগটি কে বা কারা চুরি করে নিয়ে যায়। কিছু সময় অতিক্রম হওয়ার পর মেয়েকে টিফিন খাওয়ানোর জন্য দোকানে গিয়ে দেখতে পান ওনার টাকার ব্যাগটি নেই।

তারপর ঐ গৃহবধূ হাসপাতালে গিয়ে কান্নায় ভেঙে পড়েন। ঐ গৃহবধূ জানান বাড়িতে ফিরে যাওয়ার মতো টাকাও নেই ওনার কাছে। পরবর্তী সময় স্থানীয় এক অটো চালক এবং জিবি হাসপাতালে কর্মরত পুলিশকর্মীরা সাহায্যের হাত বাড়িয়ে দেন। গৃহবধূকে বাড়িতে যাওয়ার জন্য পর্যাপ্ত টাকার ব্যবস্থা করে দেন তারা। এই ঘটনাকে কেন্দ্র করে জিবি হাসপাতালে চাঞ্চল্য বিরাজ করছে। তবে হাসপাতাল চত্বরে লাগাতার চুরির ঘটনা সংঘটিত হলো নাকের ডগায় থাকা জিবি পুলিশ ফাঁড়ি শুধু ব্যর্থতার পরিচয় দিয়ে চলেছে। কবে নিদ্রা ভাঙবে সেটা জানা নেই হাসপাতালে আসা দূর-দূরান্ত থেকে রোগী এবং রোগীর পরিবার পরিজনদের।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য