Sunday, September 8, 2024
বাড়িরাজ্যনাট্যকারদের কথা শুনে কোন লাভ হবে না, তারা একবার যায় একবার আসে...

নাট্যকারদের কথা শুনে কোন লাভ হবে না, তারা একবার যায় একবার আসে : মুখ্যমন্ত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২২ আগস্ট : নাট্যকারদের কথা শুনে কোন লাভ হবে না। দল পাল্টানো তাদের কাজ। তারা নিজের স্বার্থ সিদ্ধির জন্য রাজনীতিতে এসেছে। মঙ্গলবার প্রদেশ বিজেপির উদ্যোগে আইটি ও সোশ্যাল মিডিয়া সেলের সদস্য সদস্যাদের নিয়ে আয়োজিত কর্মশালায় বক্তব্য রাখতে গিয়ে নাম না করে বিধায়ক সুদীপ রায় বর্মণকে উদ্দেশ্য করে এমনটা বলেন মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা। এইদিন তিনি তিপ্রা মথা দলের বিধায়কদেরও একহাত নেন।

মুখ্যমন্ত্রী বলেন প্রধানমন্ত্রী সর্বদা বলে থাকেন সমাজের অন্তিম ব্যক্তির উন্নয়ন না হলে রাজ্য ও দেশের উন্নয়ন সম্ভব নয়। প্রধানমন্ত্রীর মার্গ দর্শনের উপর ভিত্তি করে বর্তমান রাজ্য সরকার কাজ করে যাচ্ছে। স্বচ্ছতার সাথে সরকার পরিচালন করে দেখিয়ে দিয়েছেন। রাজ্য সরকারও স্বচ্ছতার সাথে কাজ করে যাচ্ছে। মুখ্যমন্ত্রী এইদিন নাম না করে বিধায়ক সুদীপ রায় বর্মণকে কটাক্ষ করে বলেন নাট্যকারদের কথা শুনে কোন লাভ হবে না। তারা একবার যায় একবার আসে। দল পাল্টানো তাদের কাজ। তারা নিজের স্বার্থ সিদ্ধির জন্য রাজনীতিতে এসেছে বলে দাবি করেন মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা।  তিনি আরও বলেন মোম্বাইতে নাট্যকারের যথেষ্ট চাহিদা রয়েছে।

তারা সেখানে গেলে তাদের চাকুরি নিশ্চিত। মুখ্যমন্ত্রী এইদিন নাম না করে তিপ্রা মথা দলের বিধায়কদের উদ্দেশ্য করে বলেন এইবার বিধানসভা অধিবেশনে অস্থিরতা দেখতে পাওয়া গেছে। টেবিলের উপর উঠে এই অস্থিরতা দেখিয়েছে। কংগ্রেসের এক বর্ষীয়ান বিধায়ক টেবিল উপড়ে ফেলার চেষ্টা করেছেন। তারপর ব্রহ্মাস্ত্র প্রয়োগ করে তাদেরকে বিধানসভা থেকে বের করে দেওয়া হয়েছে। পরবর্তী সময় গণতন্ত্র মেনে তাদেরকে পুনঃরায় বিধানসভায় ঢুকার সুযোগ করে দেওয়া হয়েছে। অনুষ্ঠানে এছাড়াও উপস্থিত ছিলেন প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য, প্রদেশ বিজেপির সাধারন সম্পাদক অমিত রক্ষিত সহ অন্যান্যরা।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য