Sunday, September 8, 2024
বাড়িরাজ্যরাস্তা সংস্কারের দাবিতে পথ অবরোধ

রাস্তা সংস্কারের দাবিতে পথ অবরোধ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৭ আগস্ট : রাস্তা সংস্কারের দাবিতে বৃহস্পতিবার সকাল থেকেই পথ অবরোধে বসলো গন্ডাছড়া মহকুমার নারায়নপুর এলাকার মানুষ। আটকে পড়ে যান চলাচল। অবরোধকারীদের অভিযোগ, মগপাড়া, চাকমা পাড়া এবং পুনরাম পাড়া এলাকার রাস্তায় বেহাল দশা।

দীর্ঘদিন ধরে রাস্তার সংস্কারের দাবি করা হচ্ছে। কিন্তু রাস্তা মেরামতের নাম করে সংশ্লিষ্ট দপ্তর উদাসীনতার পরিচয় দিয়েছে। জানা যায় রাস্তা সংস্কারের জন্য গত ২২ জুলাই তারা পথ অবরোধ করেছিল। পরবর্তী সময়ে প্রশাসনিক কর্মীরা ঘটনাস্থলে এসে আশ্বস্ত করেছিলেন রাস্তা সংস্কারের কাজে হাত লাগানো হবে। পরবর্তী সময়ে রাস্তাটি সংস্কার করতে এসে মাত্র ৫০ মিটার রাস্তা সংস্কার করেছে।

 তারপর অর্থ নেই বলে বাকি কাজ অসম্পূর্ণ রেখেই ফেলে যায়। ফলে সমস্যার সমাধান হয়নি। তাই বাধ্য হয়ে তারা পুনরায় রাস্তা অবরোধে নেমেছে। তাদের দাবি অতিসত্বর এলাকার রাস্তা সংস্কার করে দিতে হবে। না হলে অবরোধ চলবে। তবে সংশ্লিষ্ট দপ্তরে এই উদাসীনতার কারণে রাস্তাটি দিয়ে যান চলাচলে ব্যাপক সমস্যা হবে। বাইসাইকেল নিয়ে চলাচলের যোগ্য নয় রাস্তাটি। তাই অতিসত্বর সংস্কারের জন্য দাবি করেছে গ্রামবাসী।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য