Wednesday, October 20, 2021
বাড়িরাজ্যসোমবার রাতে শহরের দুটি অটোতে আগুন, ঘটনায় চাঞ্চল্য

সোমবার রাতে শহরের দুটি অটোতে আগুন, ঘটনায় চাঞ্চল্য

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৫ অক্টোবর : সোমবার রাতে নাশকতার আগুনে পুড়ল একটি যাত্রীবাহী অটো। ঘটনা রাজধানীর লাগোয়া যোগেন্দ্র নগর বনকুমারী সাহা পাড়া এলাকায়। ঘটনার বিবরণে জানা যায় এলাকার বাসিন্দা নারায়ন মালাকারের বাড়িতে কয়েকমাস পূর্বে একবার দুষ্কৃতিরা যাত্রীবাহী অটো আগুন লাগিয়ে পুড়ে দেয়।

তারপর নারায়ন মালাকার পুলিশের দ্বারস্থ হন। কিন্তু পুলিশের কাছ থেকে কোন ধরনের সাহায্য পান নি, বরং হয়রানির শিকার হতে হয়েছে। সেই ঘটনার রেশ কাটতে না কাটতে সোমবার রাতে ফের একবার দুষ্কৃতিরা নারায়ন মালাকারের বাড়িতে থাকা যাত্রীবাহী অটোতে আগুন লাগিয়ে দেয়। এতে যাত্রীবাহী অটোটি পুড়ে ছাই হয়ে যায়। তবে যাত্রীবাহী অটোর গ্যাসের সিলিন্ডার না ফাটায় বড় ধরনের কোন অঘটন ঘটেনি। দুষ্কৃতীরা এদিন রাতের বেলা এসে ঘরের বাইরের উঠোনেল লাইট নিভিয়ে দেয়। তারপর গাড়িটির মধ্যে আগুন লাগিয়ে দেয়। এবং বাড়িতে সেইসব দুষ্কৃতীরা প্রবেশ করা যে পায়ের ছাতা বাড়ির লোকজনেরা পরবর্তী সময় দেখতে পেয়েছে। নারায়ন মালাকার জানান আগেরবার তিনি পুলিশকে জানানোর পরও কাজের কাজ কিছুই হয়নি। তাই এইবার আর তিনি পুলিশকে ঘটনার বিষয়ে অবগত করেন নি। তিনি আরও জানান এলাকার কিছু যুবক এই ঘটনার সাথে যুক্ত। এলাকার সকল লোক এই বিষয়ে অবগত রয়েছে। কিন্তু কেউ তাদের বিরুদ্ধে মুখ খুলতে নারাজ।

একই রাতে অগ্নিকাণ্ডে ভষ্মিভূত আরো একটি অটো গাড়ি। ঘটনা পশ্চিম জয়নগর ইন্দিরা কলোনি এক নং  আবাসনে। ক্ষতিগ্রস্ত অটো চালক বিকাশ শীল জানান সোমবার রাতে প্রত্যেক দিনের মতো অটোটি রেখে ঘরে যান। রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। গভীর রাতে আবাসনের এক মহিলা অটোটি’তে আগুন জ্বলতে দেখে চিৎকার শুরু করেন। ঘর থেকে বেরিয়ে এসে এই দৃশ্য দেখে হতভম্ব হয়ে পড়েন বিকাশ। খবর দেন দমকল বাহিনীর কর্মীদের। তারা ঘটনাস্থলে এসে আগুন নেভানোর আগেই পুড়ে যায় টি আর ০১ এইচ ৪০৮৮ নাম্বারের অটো গাড়িটি। অটো চালিয়ে ৭ জনের সংসার চালান তিনি। এই ঘটনায় ভেঙে পড়েন বিকাশ শীল। তিনি জানান তার কোন শত্রুতা নেই। কিভাবে আগুন লেগেছে স্পষ্ট নয়। ৬ মাস আগে নতুন মডেলের এই অটোটি মিঠন সরকারের কাছ থেকে কিনেছিলেন তিনি। আমতলি রুডে চালাতেন। গোটা ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য