Saturday, July 2, 2022
বাড়িরাজ্যদুর্বৃত্তদের তথ্য সংগ্রহ করা হচ্ছে, হুঁশিয়ারি সুরে বললেন সুদীপ

দুর্বৃত্তদের তথ্য সংগ্রহ করা হচ্ছে, হুঁশিয়ারি সুরে বললেন সুদীপ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৩ জানুয়ারি : ২৩ -এ বিজেপি দল থেকে লড়াই না করার একই রকম ইঙ্গিত দেওয়ার ২৪ ঘণ্টার মধ্যে দুর্বৃত্তদের সাবধান করে দিলেন বিধায়ক সুদীপ রায় বর্মন। বিধানসভা কেন্দ্রগুলিতে কারা হামলা হুজতির ঘটনার সাথে জড়িত তাদের সমস্ত তথ্য সংগ্রহ করছেন বলে হুঁশিয়ারি দিলেন বিধায়ক সুদীপ রায় বর্মন। উল্লেখ্য, বুধবার ছিল স্বামী বিবেকানন্দের ১৬০ তম জন্মদিন।

এদিন যুব নায়ক স্বামী বিবেকানন্দের জন্মদিন উপলক্ষে সাব্রুম মাইকেল মধুসূদন দত্ত কলেজের ছাত্র ছাত্রীরা রক্তদান শিবিরের আয়োজন করেছিল। অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন বিধায়ক সুদীপ রায় বর্মন এবং আশীষ কুমার সাহা। কিন্তু পরবর্তী সময় এদিন সকালে রক্তদান শিবির আচমকা বাতিল হয়ে যায়। আর এর পেছনে রাজনৈতিক ষড়যন্ত্র রয়েছে বলে অভিমত অনেকের। কিন্তু ঘটনা এখানেই শেষ হয়ে যায়নি।

অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের ছাত্রনেতা এদিন কলেজ থেকে বাড়ি ফেরার সময় রাস্তায় মনু বাজারের বুথ সভাপতি পার্থ চক্রবর্তী, দীপক লাল দত্ত সহ শাসক দলের কিছু দুর্বৃত্ত তাকে আটক করে রড লাঠিসোটা নিয়ে মারধর করে বলে অভিযোগ। পরবর্তী সময়ে প্রাথমিক চিকিৎসার পর আহত ছাত্রনেতা বিধায়ক সুদীপ রায় বর্মনের সাথে দেখা করে ঘটনার বিস্তারিত তুলে ধরেন। আর এ ঘটনা প্রসঙ্গে বিধায়ক সুদীপ রায় বর্মন বলেন, সমাজদ্রোহীরা যদি কোনো রাজনৈতিক দলের লালিত পালিত হয়ে মানুষের স্বার্থে যারা কাজ করে তাদের উপর আক্রমণ আনে, তাহলে এর থেকে লজ্জার এবং ঘৃণার কোন বিষয় হতে পারে না। ঘৃণার মানসিকতা যাদের রয়েছে তাদের সাবধান করা হচ্ছে। কারা এগুলি করছে তাদের প্রত্যেকের তথ্য সংগ্রহ করা হচ্ছে প্রত্যেকটি বিধানসভা কেন্দ্র থেকে। তারা কাপুরুষ। তারা ছাত্র সমাজের উপর আক্রমণ নামিয়ে আনছে। ছাত্ররা স্বামী বিবেকানন্দের জন্মদিন পালন করবে। সেখানে কোনো দলীয় পতাকা ছিলনা। আর এতে যদি এমন ধরনের ঘটনা ঘটে তাহলে এর থেকে নিন্দার ঘটনা ঘটতে পারে না। এই ধরনের মানসিকতার লোককে ধিক্কার জানানো হচ্ছে। কার ইন্দ্রনে হচ্ছে সব খবর আছে বলে জানান বিধায়ক শ্রী বর্মন। এবং ঘটনার সুষ্ঠু তদন্তের দাবি জানালেন তিনি।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য