Tuesday, June 28, 2022
বাড়িরাজ্যকরোনার চোখ রাঙানি, ত্রিপুরায় ১৫ দিনের জন্য সমস্ত রাজনৈতিক কর্মসূচি স্থগিত ঘোষণা...

করোনার চোখ রাঙানি, ত্রিপুরায় ১৫ দিনের জন্য সমস্ত রাজনৈতিক কর্মসূচি স্থগিত ঘোষণা বিজেপির

আগরতলা, ৭ জানুয়ারি (হি. স.) : ত্রিপুরায় হঠাৎ করোনার চোখ রাঙানির জেরে প্রদেশ বিজেপি আগামী ১৫ দিনের জন্য সমস্ত রাজনৈতিক কর্মসূচি স্থগিত ঘোষণা দিয়েছে। সে মোতাবেক বিজেপি সর্ব ভারতীয় সভাপতি জে পি নাড্ডার প্রস্তাবিত আগামী ১০ জানুয়ারি দুই দিনের ত্রিপুরা সফরও আপাতত স্থগিত হয়েছে।


প্রদেশ বিজেপি মুখপাত্র নবেন্দু ভট্টাচার্য জানিয়েছেন, দেশের সর্বত্র করোনার প্রভাব বৃদ্ধি পাচ্ছে।সেই সঙ্গে করোনার নতুন ভ্যারিয়ান্ট ওমিক্রন নিয়েও আতঙ্ক বেড়েই চলেছে। যদিও ত্রিপুরা এখনও সুরক্ষিত এবং যেকোন বিপরীত পরিস্থিতির মোকাবিলায় তৈরী রয়েছে। কিন্তু বিষয়টি খাটো করে দেখার মতো নয় বলে মনে করে ভারতীয় জনতা পার্টির প্রদেশ কমিটি।তাঁর কথায়, উদ্ভুত পরিস্থিতির নিরিখে বিজেপি প্রদেশ নেতৃত্ব শুক্রবার সন্ধ্যায় এক গুরুত্বপূর্ণ বৈঠকে মিলিত হন এবং সার্বিক বিষয় নিয়ে দীর্ঘ পর্যালোচনা করেন। তিনি বলেন, কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে আলোচনাক্রমে অন্যান্য অনেক রাজ্যের মত ত্রিপুরাতেও আগামী ১৫দিন পার্টির যাবতীয় কার্যক্রম স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

তিনি জানান, আগামী ১০ জানুয়ারি বিজেপি সর্বভারতীয় সভাপতি জগৎ প্রকাশ নাড্ডা ত্রিপুরা সফরে আসার সূচি নির্ধারিত হয়েছিল। ১১ জানুয়ারি তিনি প্রদেশ কার্য্যকারিণী বৈঠকে উপস্থিত থাকবেন বলে স্থির হয়েছিল। কিন্তু উদ্ভূত পরিস্থিতির পরিপ্রেক্ষিতে আপাতত সফরসূচি স্থগিত রাখা হয়েছে। একই সঙ্গে প্রদেশ কার্যকারিণী বৈঠক সমেত যাবতীয় কার্যক্রমের প্রস্তুতিতে স্থগিতাদেশ জারি করা হয়েছে।

তাঁর বক্তব্য, ১৫ দিন বাদে সামগ্রিক পরিস্থিতির পর্যালোচনা করা হবে এবং তার নিরিখে পরবর্তী সিদ্ধান্ত নেবে দল। তবে এই সময়কালে পার্টির কার্যকতাদের ধারাবাহিক সেবা কর্মসূচি চালু থাকবে এবং পার্টির কার্যকর্তারা যেকোন বিপরীত পরিস্থিতির মোকাবিলার জন্য সর্বক্ষন তৈরি থাকবেন বলে তিনি জানিয়েছেন।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য