Friday, March 29, 2024
বাড়িরাজ্যআগামী সেপ্টেম্বর মাসের মধ্যে খুলে যাবে নিশ্চিন্তপুর আন্তর্জাতিক রেল স্টেশন : মুখ্যমন্ত্রী

আগামী সেপ্টেম্বর মাসের মধ্যে খুলে যাবে নিশ্চিন্তপুর আন্তর্জাতিক রেল স্টেশন : মুখ্যমন্ত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৮ জুন : বিজেপির “বিকাশতীর্থ” কার্যক্রমের অংশ হিসেবে বৃহস্পতিবার আগরতলা শহরতলী ভারত-বাংলাদেশ সীমান্তে নির্মীয়মান নিশ্চিন্তপুর আন্তর্জাতিক রেল স্টেশন পরিদর্শন যান মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা। অ্যাক্ট ইষ্ট পলিসির কারনে কতটুকু উন্নয়ন হয়েছে তা দেখতে যান বিধায়ক, মন্ত্রী সহ নেতৃত্ব। জোর কদমে কাজ চলছে ভারত-বাংলাদেশ সীমান্তে নির্মীয়মান নিশ্চিন্তপুর আন্তর্জাতিক রেল স্টেশনের।

 আগামী সেপ্টেম্বরের মধ্যে এর উদ্বোধন হওয়ার সম্ভাবনা রয়েছে। এদিন সংস্কৃতি কলেজ পরিদর্শন করেন মুখ্যমন্ত্রী। এই রেল ষ্টেশন থেকে ব্রড গেইজ ও মিটার গেইজের ব্যবস্থা থাকবে। আগরতলা থেকে ঢাকা যেতে সময় লাগবে ৪ ঘণ্টা। যোগাযোগ ব্যবস্থার নতুন দিগন্ত খুলে যাবে বলে জানান মুখ্যমন্ত্রী। এদিনের পরিদর্শনে সঙ্গে ছিলেন বিধায়িকা মীনারানী সরকার, বিধায়ক সুরজিৎ দত্ত সহ অন্যান্যরা। বিকাশের মূলধারায় ত্রিপুরাও পিছিয়ে নেই।

 রাজ্যে একের পর এক তৈরি হচ্ছে উন্নয়নের নয়া পালক বলে জানান তিনি। এত সুন্দর রেলস্টেশন আর কোথাও রয়েছে বলে জানা নেই। দ্রুত গতিতে স্টেশনের কাজ সম্পন্ন করা হচ্ছে। শ্রমিকদের সাথে কথা বলে জানা গেছে ইতিমধ্যে ৮০ শতাংশ কাজ সম্পন্ন হয়েছে। মুখ্যমন্ত্রী আরও বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি হীরা মডেলের অন্যতম হল রেল পরিষেবা। এবং সাউথ ইস্ট এশিয়ার গেইটওয়ে হবে। ত্রিপুরা সহ কোটা দেশের বিকাশ হবে বলে অভিমত ব্যক্ত করলেন মুখ্যমন্ত্রী।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য