Thursday, May 30, 2024
বাড়িরাজ্যআমজনতার মৌলিক সমস্যা নিরসনে প্রতিশ্রুতিবদ্ধ মুখ্যমন্ত্রী

আমজনতার মৌলিক সমস্যা নিরসনে প্রতিশ্রুতিবদ্ধ মুখ্যমন্ত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৯ এপ্রিল : সাধারণ মানুষের মৌলিক সমস্যা নিরসনে প্রতিশ্রুতিবদ্ধ ভারতীয় জনতা পার্টি নেতৃত্বাধীন বর্তমান সরকার। ‘প্রতি ঘরে সুশাসন’ – এই লক্ষ্য নিয়েই রাজ্যের প্রত্যেকটি পরিবারে সুশাসন পৌঁছে দিতে চায় এই সরকার। এর পাশাপাশি বিধানসভা নির্বাচনের সময়ে রাজ্যবাসীকে দেওয়া উন্নত ত্রিপুরা গড়ে তোলার প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে চায় রাজ্য সরকার। তাই তো রাজ্যের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়াদি নিয়ে সম্প্রতি দিল্লি সফর করে এসেছেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। দিল্লি সফর করে আসার একদিন বাদেই শনিবার ফের রাজধানী আগরতলার সরকারি বাসভবনে আমজনতার বিভিন্ন সমস্যা নিয়ে তাদের কথা মন দিয়ে শুনলেন রাজ্যের প্রশাসনিক প্রধান তথা মুখ্যমন্ত্রী।

গত কয়েক সপ্তাহ ধরে সময় পেলেই নিয়ম করে আমজনতার সঙ্গে সাক্ষাৎ করছেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। সেই সাক্ষাৎ পর্বে তিনি জেনে নিচ্ছেন মানুষের বিভিন্ন সমস্যার কথা। শনিবার সকালেও নিজের সরকারি বাসভবনে সাধারণ মানুষের মুখোমুখি হন মুখ্যমন্ত্রী। রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে নানাবিধ সমস্যা নিয়ে এদিন মুখ্যমন্ত্রীর শরনাপন্ন হন সাধারণ মানুষ। মুখ্যমন্ত্রী সহ রাজ্য প্রশাসনের শীর্ষ আধিকারিকগণ জনতার সমস্যা সম্পর্কে উপলব্ধ হন।

                পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে এবিষয়ে মুখ্যমন্ত্রী জানান, জনগনের বিভিন্ন সমস্যা নিরসনে ক্রমাগত তৎপর রয়েছে আমাদের সরকার। নাগরিকদের কাছে আরও সরলভাবে সরকারকে পৌঁছে দেওয়ার লক্ষ্যে আজ আমার সরকারি বাসভবনে জনগনের বিভিন্ন সমস্যা গুলো সম্পর্কে অবগত হই। আমি সংশ্লিষ্ট দপ্তরের আধিকারিকদের এসকল সমস্যার সঠিক সমাধানে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের নির্দেশ দিই। এদিন জনতার সঙ্গে সাক্ষাৎকালে মুখ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন মুখ্যমন্ত্রী দপ্তরের সচিব পি কে চক্রবর্তী, স্বাস্থ্য দপ্তরের সচিব ড: দেবাশিস বসু সহ অন্যান্য পদস্থ আধিকারিকগণ।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য