Saturday, April 20, 2024
বাড়িরাজ্যরাস্তা সংস্কারের দাবিতে ই-রিক্সা গাড়ি চালকদের পথ অবরোধ

রাস্তা সংস্কারের দাবিতে ই-রিক্সা গাড়ি চালকদের পথ অবরোধ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২০ এপ্রিল : রাস্তায় বেহাল দশার কারণে দুর্ভোগের শিকার পথচারী ও যান চালকরা। শেষ পর্যন্ত অতিষ্ঠ হয়ে ক্ষুব্ধ ই-রিক্সা গাড়ির চালকরা রাস্তা অবরোধ করে কৈলাসহরের হালাইরপার গ্রামে। অবরোধকারী ই-রিক্সা গাড়ির চালকরা জানান, কৈলাসহরের শ্রীরামপুরের বৈদ্যনাথ মজুমদারের স্ট্যাচু থেকে রাংরুং চা বাগান পর্যন্ত এই ৫ কিমি রাস্তা দীর্ঘদিন ধরে চলাচলের অযোগ্য হয়ে আছে। প্রতিদিন ছোটোখাটো দুর্ঘটনা ঘটেই চলেছে।

 এব্যাপারে ই-রিক্সা চালকরা স্থানীয় পঞ্চায়েত কর্তৃপক্ষকে কয়েকবার জানানোর পর পূর্ত দপ্তরের পক্ষ থেকে কাজ শুরু করে প্রায় অর্ধেক কাজ সম্পন্ন হবার পর বিগত তিন মাস ধরে কাজ বন্ধ রয়েছে। এই বন্ধ কাজ খুব শীঘ্রই শুরু করার দাবিতে বৃহস্পতিবার সকাল দশটা থেকে ই-রিক্সা গাড়ির চালকরা হালাইরপাড় গ্রামের কবরস্থানের ত্রিমুখী এলাকায় রাস্তা অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন শুরু করে। রাস্তা অবরোধের খবর পেয়ে কৈলাসহর থানার পুলিশ অবরোধস্থলে গিয়ে অবরোধকারীদের সাথে দীর্ঘক্ষন আলোচনা করার পরও অবরোধকারীরা অবরোধ প্রত্যাহার করে নি।

 যতক্ষন পর্যন্ত পূর্ত দপ্তরের পক্ষ থেকে কোনো ধরনের আশ্বাস দেওয়া হবে না ততক্ষণ অব্দি অবরোধ কর হবে বলে অবরোধকারীরা জানায়। দুপুর দুইটা নাগাদ পূর্ত দপ্তরের এসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার দুলাল মন্ডল অবরোধস্থলে এসে আশ্বস্ত করেন, আগামী বুধবার থেকে এই রাস্তার কাজ শুরু কবে। দপ্তরের পক্ষ থেকে এই আশ্বাস পাবার পর অবরোধকারীরা দুপুর দুইটা নাগাদ রাস্তা অবরোধ প্রত্যাহার করে নেয়।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য