Friday, March 29, 2024
বাড়িরাজ্যরাজ্যের মানুষ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উপর আস্থা রেখেছে : হিমন্ত বিশ্বশর্মা

রাজ্যের মানুষ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উপর আস্থা রেখেছে : হিমন্ত বিশ্বশর্মা

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৪ মার্চ : দ্বিতীয়বার রাজ্যে ক্ষমতাসীন হয়েছে ভারতীয় জনতা পার্টি। প্রত্যাবর্তনের পক্ষে রায় দিয়েছে রাজ্যের মানুষ। বামগ্রেসের জোটকে প্রত্যাখ্যান করে বিজেপি-কে ত্রয়োদশ বিধানসভার মসনদে আসিন করেছে। এবার সরকার গঠনের পালা। মন্ত্রী সভা গঠন সহ নানান বিষয় নিয়ে আলোচনা ক্রমে সিদ্ধান্ত গ্রহণ করতে শনিবার রাজ্যে আসেন আসামের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা।

এদিন বিমান বন্দরে তাঁকে স্বাগত জানান কেন্দ্রীয় প্রতিমন্ত্রী প্রতিমা ভৌমিক, বিজেপি-র রাজ্য সাধারণ সম্পাদিকা পাপিয়া দত্ত, রাজ্য সম্পাদক অমিত রক্ষিত, যুব মোর্চার সভাপতি নবাদুল বনিক সহ অন্যান্যরা। পরে সাংবাদিকদের জয় সম্পর্কে প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে আসামের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা বলেন এটা বড় জয়। রাজ্যের মানুষ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উপর আস্থা রেখেছে। তাই নির্বাচনের মাধ্যমে স্পষ্ট হয়ে গেছে। বিজেপি-র কার্যকর্তারা অক্লান্ত পরিশ্রম করেছেন। তাদের জন্য দল গর্বিত। রাজ্যবাসীকে  ধন্যবাদ জানান তিনি। তিপ্রা মথার উত্থান প্রসঙ্গে আসামের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা বলেন তিপ্রা মথা জনজাতিদের উন্নয়নের জন্য কিছু ইস্যু উত্থাপন করেছে।

 রাজ্যভাগের দাবী ছাড়া বিজেপি তাদের সঙ্গে আলোচনায় বসতে এবং কথা বলতে প্রস্তুত রয়েছে। জনজাতিদের উন্নয়নের জন্য বিজেপি সরকার আন্তরিক। কিন্তু এই ক্ষেত্রে গ্রেটার তিপ্রা ল্যান্ডের কোন বিষয় নিয়ে আলোচনা করা হবে না। ত্রিপুরা এক ও অভিন্ন। উন্নত ত্রিপুরা গড়তে যা যা প্রয়োজন তাতে আলোচনা করতে কেন্দ্র ও রাজ্য সরকার প্রস্তুত বলে জানান তিনি। আগামী ৮ ফেব্রুয়ারী নতুন মন্ত্রীসভার শপথ গ্রহণ অনুষ্ঠিত হবে। এই অনুষ্ঠানে আসার জন্য প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ জানানো হয়েছে বলে জানান আসামের মুখ্যমন্ত্রী। গনতন্ত্রে সন্ত্রাসের কোন স্থান নেই। এটা রাজ্যের জন্য ভাল দিক নয়। তিনি আশা ব্যক্ত করেন রাজ্য সরকার এই ক্ষেত্রে গুরুত্ব পূর্ণ ভূমিকা নেবে বলে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য