Monday, February 26, 2024
বাড়িরাজ্যশান্তিপূর্ণ পরিস্থিতির জন্য নির্বাচন কমিশনের সর্ব দলীয় বৈঠক

শান্তিপূর্ণ পরিস্থিতির জন্য নির্বাচন কমিশনের সর্ব দলীয় বৈঠক

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৯ ফেব্রুয়ারি : রবিবার রাজ্য নির্বাচন কমিশনের মুখ্য আধিকারিক কিরণ গিত্যে পশ্চিম ত্রিপুরার জেলা শাসকের কনফারেন্স হলে সমস্ত রাজনৈতিক দলের সাথে একটি বৈঠক করেন। রাজ্যের ভোট-পরবর্তী আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে বৈঠকে আলোচনা করা হয়। বৈঠকে মুখ্য নির্বাচনী আধিকারিক জানান প্রতিশ্রুতি অনুযায়ী, ভারতের নির্বাচন কমিশন রাজ্যে অবাধ, সুষ্ঠু, স্বচ্ছ এবং শান্তিপূর্ণ বিধানসভা নির্বাচন করেছে।

 এই বিধানসভা নির্বাচনকে একটি অবাধ, সুষ্ঠু ও স্বচ্ছ করতে তাদের সহযোগিতার জন্য সমস্ত রাজনৈতিক দলকে ধন্যবাদ জানিয়েছেন। মুখ্য নির্বাচনী আধিকারিক, ত্রিপুরার সমস্ত রাজনৈতিক দলগুলিকে তাদের সমর্থকদের সহনশীল হওয়ার এবং ধৈর্য দেখানোর এবং তাদের হাতে আইন না নেওয়ার জন্য আবেদন করার জন্য অনুরোধ করেছেন। কোনো সহিংস ঘটনা ঘটলে তাদের উচিত সাব-ডিভিশনাল ম্যাজিস্ট্রেট এবং সংশ্লিষ্ট পুলিশ কর্তৃপক্ষের কাছে যাওয়া। ব্যক্তিগত বিদ্বেষ এবং পারিবারিক কলহকে রাজনৈতিক ঘটনা হিসেবে অভিহিত করা যাবে না।

  কারণ এটি সমাজে ভুল বার্তা দেবে এবং আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটাতে পারে। ভারতের নির্বাচন কমিশন প্রতিদিনের ভিত্তিতে রাজ্যের আইনশৃঙ্খলা পর্যবেক্ষণ করছে। ভোট পরবর্তী কোন প্রকার সহিংসতা সহ্য করা হবে না। শান্তি ও শান্তি নিশ্চিত করতে পর্যাপ্ত সি আর পি এফ পাওয়া গেছে। পুলিশ কর্তৃপক্ষ এবং সি আর পি এফ রাজ্যের আইনশৃঙ্খলা বিঘ্নিত করার সাথে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেবে। মুখ্য নির্বাচনী আধিকারিক সমস্ত রাজনৈতিক দলকে ভোট গণনার আগে এবং গণনার পরেও আইনশৃঙ্খলা বজায় রাখতে সহযোগিতা করার জন্য আবেদন জানান। রাজনৈতিক সহিংসতার মতো কোনো অপ্রীতিকর ঘটনা ঘটলে দৃঢ়তার সঙ্গে মোকাবিলা করা হবে বলে এদিন বৈঠকে অবগত করেন তিনি।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য