Friday, April 19, 2024
বাড়িরাজ্যআসন্ন নির্বাচন রাজ্যের মানুষের জন্য এক সুবর্ণ সুযোগ : পুরুষোত্তম রায় বর্মন

আসন্ন নির্বাচন রাজ্যের মানুষের জন্য এক সুবর্ণ সুযোগ : পুরুষোত্তম রায় বর্মন

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১২ ফেব্রুয়ারি :  গত ১৫ দিনে প্রচারে বের হয়ে অভূতপূর্ব সাড়া পেয়েছেন। দল মত নির্বিশেষে বিভিন্ন অংশের মানুষ পাশে এসে দাঁড়িয়েছে। এবং বিজেপির বিরুদ্ধে যে লড়াই তার সম্মান জানাচ্ছে মানুষ। রবিবার আগরতলা প্রেস ক্লাবে আয়োজিত সাংবাদিক সম্মেলনে এই কথা বলেন ত্রিপুরা হিউম্যান রাইটস অর্গানাইজেশনের ৭ রামনগর বিধানসভা কেন্দ্রের মনোনীত প্রার্থী তথা রাজ্যে বরিষ্ঠ আইনজীবী পুরুষোত্তম রায় বর্মন। গত পাঁচ বছরে ত্রিপুরার মানুষ রাষ্ট্রীয় অবিচারের শিকার হয়েছে। মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করা হয়েছে। এক ভয়ঙ্কর পরিস্থিতি চলছে রাজ্যে।

গত তিনটি নির্বাচনে ত্রিপুরার মানুষ ভোটাধিকার প্রয়োগ করতে পারে নি। ভোটাধিকার মানুষকে প্রয়োগ করতে না দিয়ে শায়েস্তা করা হচ্ছে। তাই আসন্ন নির্বাচনে মানবাধিকারের লড়াই সম্প্রসারণ করতে হবে। আসন্ন নির্বাচনে লড়াই করে মানুষের ভোটাধিকার সুরক্ষিত করবেন বলে আশা ব্যক্ত করেন পুরুষোত্তম রায় বর্মন। আরো বলেন, গত পাঁচ বছর বিজেপির শাসন ত্রিপুরা রাজ্যের মানুষের জন্য অভিজ্ঞতা। যে প্রতিশ্রুতি দিয়েছিল তার একটিও পালন করে নি। মানুষ প্রতিবাদ জানালে সেই প্রতিবাদের কন্ঠ রোধ করার চেষ্টা করেছে। মানুষের গণতন্ত্র রোধ করার চেষ্টা করছে।

আসন্ন নির্বাচন রাজ্যের মানুষের জন্য এক সুবর্ণ সুযোগ নিয়ে এসেছে। আরো বলেন মানুষ বিজেপির অত্যাচার থেকে অভিজ্ঞতা অর্জন করে আসন্ন নির্বাচনে গণতন্ত্রের জয় হবে। এদিন নির্দল প্রার্থী পুরুষোত্তম রায়ের বর্মন আশা ব্যক্ত করে বলেন নির্বাচন কমিশন জিরো ভায়লেন্সে নির্বাচন করার যে প্রতিশ্রুতি দিয়েছে তা অক্ষরে অক্ষরে পালন করবে। আগামী ১৬ ফেব্রুয়ারি রাজ্যের মানুষ দলবদ্ধভাবে ভোট দিয়ে ত্রিপুরায় গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠিত করবে বলে আশা ব্যক্ত করেন নির্দল প্রার্থী পুরুষোত্তম রায় বর্মন।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য